গ্র্যান্ড সেল ক্যাম্পেইন চলছে দারাজে

মঙ্গলবার থেকে শুরু করে এই ক্যাম্পেইন চলবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2023, 03:37 PM
Updated : 12 Dec 2023, 03:37 PM

বছরের শেষ গ্র্যান্ড সেল ১২.১২ ক্যাম্পেইন চালু করেছে দেশের অনলাইন কেনাকাটার অন্যতম প্ল্যাটফর্ম দারাজ।

মঙ্গলবার থেকে শুরু করে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

দারাজ জানিয়েছে, ‘সবই কিনুন দারাজে, সেরা দাম প্রতিদিন’ স্লোগানে এই ক্যাম্পেইনে অনলাইন পেমেন্টে ১৫ শতাংশ মূল্য ছাড়, নির্ধারিত পণ্য ফ্রি ডেভিভারি এবং ১২ হাজার টাকা পর্যন্ত ভাউচার উপভোগ করতে পারছেন ক্রেতা।

এছাড়া ক্যাম্পেইনে শেক শেক, হট ডিলস, মেগা ডিলস, রিভিউ অ্যান্ড উইন, দারাজ গেমস, যেকোন তিনটি পণ্যের বান্ডেল এবং প্রতিদিন সর্বনিম্ন মূল্যের মত নানা অফার রয়েছে।

এক বিজ্ঞপ্তিতে প্ল্যাটফর্মটি জানিয়েছে, ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, নগদ, সিটি ব্যাংক, ইউসিবি, ইবিএল, দারাজ-ইবিএল (সিবিসি), ইবিএল জিপ, এলবিএফএল, এসইবিএল, পিবিএল, ব্যাংক এশিয়া, পূবালী ব্যাংক, এনসিসি, এনআরবি ও এফএসআইবিএল।

হায়ার বাংলাদেশ লিমিটেড, ইনফিনিক্স বাংলাদেশ, বাটা, লোটো বাংলাদেশ, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, প্যারাস্যুট এডভান্সড, ডেটল ও মোশন ভিউ ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে রয়েছে।

এছাড়া হোমেল, অরাইমো, লুইসউইল, স্কেমেই, টিপি-লিংক বাংলাদেশ, রিয়েলমি, ফেব্রিলাইফ, নেসলে বাংলাদেশ, গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস বাংলাদেশ, হারপিক-রেকিট বেনকিজার বাংলাদেশ, ফারনিকম, উইরেস্টো, সিঙ্গার বাংলাদেশ, মিনিস্টার- মাইওয়ান গ্রুপ, মেনফেয়ার, ইনফিনিটি মেগামল, ওজেরিও, ওয়াও স্কিন সায়েন্স, স্কিন ক্যাফে লিমিটেড, রিবানা, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, কোলগেট, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন লিমিটেড- কেলোগস, পুমা, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন লিমিটেড- নিভিয়া এবং রেকিট বেনকিজার বাংলাদেশ- ভিটের মত কোম্পানিও ক্যাম্পেইনে যুক্ত রয়েছে।

দারাজের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন, “এটি সাধারণ ক্যাম্পেইন নয়। বরং এটি আমাদের সারা বছরের গ্র্যান্ড ফাইনাল, যা ক্রেতাদের অভাবনীয় ডিলস ও ব্যতিক্রমী শপিং অভিজ্ঞতা দিবে। গ্রাহকদের জন্য সেরা দাম ও সকল প্রকার পণ্যের নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম দারাজ।”