ব্র্যান্ড ফোরামের কমওয়ার্ডে ৫ পুরস্কার জিতল নগদ

শনিবার রাজধানীর শেরাটন গার্ডেন হোটেলে কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2022, 03:13 PM
Updated : 14 August 2022, 03:13 PM

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন প্রতিযোগিতার পাঁচ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানি ‘নগদ’।

শনিবার রাজধানীর শেরাটন গার্ডেন হোটেলে কমিউনিকেশন সামিট ২০২২ ও কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় নগদ।

এবারের আয়োজন ছিল এই পুরস্কারের ১১তম সংস্করণ। কান লায়নস ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি এবং দ্য ডেইলি স্টার-এর সহযোগিতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে।

দেশের কমিউনিকেশন ও মার্কেটিংয়ে ৭০০ এর বেশি অভিজ্ঞ পেশাজীবী অনুষ্ঠানে অংশ নেন।

নগদ জানায়, এবারের প্রতিযোগিতায় ‘নগদ’ মোট পাঁচটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন করেছে। এর মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক বা জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

অনুষ্ঠানে, নগদ এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশন পরিচালক ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্স পরিচালক মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্স পরিচালক কিংশুক হক ও হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম পুরস্কার গ্রহণ করেন।

এ বিষয়ে ইন্দ্রনীল বলেন, “আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমাদের সকল শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে ভাগ করে নিতে চাই।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক