এসি সার্ভিস এক্সপার্টদের জন্য জীবন বীমা চালু করলো ওয়ালটন

সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ালটন, মার্সেল, এসিসি ও সেইফ ব্র্যান্ডের এসি সার্ভিসের সঙ্গে যুক্ত ৪০ জন পার্টনারকে পুরস্কৃত করা হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2024, 03:11 PM
Updated : 3 March 2024, 03:11 PM

দেশজুড়ে এসি সার্ভিস এক্সপার্টদের জন্য জীবন বীমা চালুর ঘোষণা দিয়েছে ওয়ালটন।

এর আওতায় সার্ভিস এক্সপার্টরা দুর্ঘটনাজনিত কারণে মৃত্যু বা শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হলে বা স্বাভাবিক মৃত্যুবরণ করলে ক্ষতিগ্রস্ত পরিবার দেড় থেকে তিন লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন।

ওয়ালটন এক সংবাদ ব্জ্ঞিপ্তিতে জানিয়েছে, রোববার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্সে’ জীবন বীমা চালুর ঘোষণা দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মাহবুবুল আলম।

তিনি বলেন, “ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্যের জীবন ও স্বাস্থ্য সুরক্ষা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আজ থেকে এসি সার্ভিস প্রতিনিধিদেরকেও ওয়ালটনের জীবনবীমা সুবিধার আওতায় অন্তুর্ভুক্ত করা হল।

“পাশাপাশি বিক্রয়োত্তর সেবা প্রদানকারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে আজ থেকে দেশের প্রতিটি সার্ভিস সেন্টারে হেলথ অ্যান্ড হাইজেনিক অফিসার থাকবে। এছাড়াও সার্ভিস সেন্টারগুলোতে হেলথ কেয়ার সেন্টার চালু করা হচ্ছে। এর মাধ্যমে স্থানীয় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন সার্ভিস প্রতিনিধিরা।”

অনুষ্ঠানে তিনি নতুন মডেলের রেসিডেন্সিয়াল এসিসহ ইনভার্টনিক্স সিরিজের লাইট কমার্সিয়াল এসি উন্মোচন করেন।

সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ালটন, মার্সেল, এসিসি ও সেইফ ব্র্যান্ডের এসি সার্ভিসের সঙ্গে যুক্ত ৪০ জন পার্টনারকে পুরস্কৃত করা হয়।