সিটিস্কেপ ইন্টারন্যাশনাল ও এশিয়াটিক মাইন্ডশেয়ার চুক্তি

যৌথভাবে কাজ করার এ উদ্যোগে দুই পক্ষই সমান আশাবাদী।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2024, 06:05 PM
Updated : 3 Feb 2024, 06:05 PM

সিটিস্কেপ ইন্টারন্যাশনাল লিমিটেড সব ধরনের টেলিভিশন, রেডিও, প্রিন্ট, সিনেমা, ডিজিটাল, আউটডোর ও ক্রিয়েটিভ সার্ভিসের জন্য কমিউনিকেশন পার্টনার হিসেবে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে।

সম্প্রতি এ বিষয়ে উভয় কোম্পানি চুক্তি করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

এতে বলা হয়, এখন থেকে মানুষের কাছে সিটিস্কেপ লাইফস্টাইলের যাবতীয় সেবার খবর পৌঁছে দিতে এবং সবার কাছে  পরিচিতি বাড়াতে ডিজিটাল, টিভি, প্রিন্ট, আউটডোরসহ সব ধরনের গণমাধ্যমে যোগাযোগ ও বাস্তবায়নের কাজ করবে এশিয়াটিক মাইন্ডশেয়ার।

সিটিস্কেপ লাইফস্টাইল টাওয়ারে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটিস্কেপ ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর নাহিদ সারওয়ার, ডিরেক্টর মোস্তফা মাঈন সারওয়ার ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব সেলস অ্যান্ড মার্কেটিং উম্মে হাবিবা পূনাম, এশিয়াটিক মাইন্ডশেয়ারের ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনা, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব ডিজিটাল মার্কেটিং সাবাব সাব্বির, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব প্ল্যানিং মোহাম্মদ আরিফ, হেড অব অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট সামস রুবায়েতুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব স্ট্র্যাটেজি রাফায়েত শিকদার রজত, ডেপুটি হেড অব ক্লায়েন্ট সার্ভিস নাঈমা আকবর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিটিস্কেপের সঙ্গে মিডিয়া এজেন্সি মাইন্ডশেয়ারের যৌথভাবে কাজ করার এ উদ্যোগে দুই পক্ষই সমান আশাবাদী। বহির্বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের মানুষের লাইফস্টাইলেও আধুনিকতার ছোঁয়া এনে দিতে কাজ করে চলেছে সিটিস্কেপ।