‘টফি’তে বিশ্বকাপ লাইভ: বাংলালিংক-বিকাশের চুক্তি

বিকাশের মাধ্যমে ডেটা প্যাকেজ কিনে বা রিচার্জ করে লাইভ খেলা উপভোগ করা যাবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2022, 12:55 PM
Updated : 3 Dec 2022, 12:55 PM

ফুটবলপ্রেমীদের লাইভ বিশ্বকাপ নিরবচ্ছিন্নভাবে দেখার সুযোগ করে দিতে বাংলালিংকের সঙ্গে চুক্তি করেছে বিকাশ।

এতে গ্রাহকরা বাংলালিংকের ওটিটি প্ল্যাটফর্ম ‘টফি’তে বিকাশের মাধ্যমে ডেটা প্যাকেজ কিনে বা রিচার্জ করে লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

গ্রাহক চাইলে বিজ্ঞাপনমুক্ত খেলা দেখতে প্রিমিয়াম প্যাকেজও সাবস্ক্রাইব করতে পারবেন বিকাশ পেমেন্টেই বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানিটি।

সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে টফি’র ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ এবং বিকাশের চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে বিশ্বকাপজুড়ে ‘টফি’ অ্যাপে প্রবেশ করলেই গ্রাহকরা প্রতিটি ম্যাচের আগে মোবাইলে ডেটা আছে কি না, সেই নোটিফিকেশন পাবেন। এমনকি খেলার মাঝে ডেট ফুরিয়ে গেলে মুহূর্তেই বিকাশে তা রিচার্জ করে নির্বিঘ্নে খেলা দেখতে পারবেন।

বিকাশে পেমেন্ট করে গ্রাহকরা ৩০ টাকা থেকে শুরু করে ১২০ টাকার ৩ থেকে ৩০ দিন মেয়াদী বিভিন্ন প্রিমিয়াম প্যাকেজ সাবস্ক্রাইব করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

টফি’র ডিজিটাল সার্ভিসেস বিভাগের পরিচালক আবদুল মুকিত আহমেদ বলেন, “টফি ব্যবহারকারীদের বিশ্বকাপের ম্যাচ স্বাচ্ছন্দ্যের সাথে উপভোগের সুযোগ দিতে আমরা বিকাশ এর সাথে এই যৌথ উদ্যোগ নিয়েছি। এর মাধ্যমে তারা দ্রুত ডাটা কিনে নিরবচ্ছিন্ন লাইভস্ট্রিমিংয়ের অভিজ্ঞতা পাবে। ব্যবহারকারীদের চাহিদা পূরণে আমরা বিভিন্ন ধরনের প্যাকেজ নিয়ে এসেছি।”

বিকাশের চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক বলেন, “পরিবার, পাড়া-প্রতিবেশী আর বন্ধুদের সাথে বিশ্বকাপ দেখা বরাবরই আনন্দের। তবে আজকাল কর্মব্যস্ত জীবনে, ছোট পরিবারে ঘরে ফিরে সেভাবে আর টিভির সামনে বসে খেলা দেখা হয়ে ওঠে না। যেকোনো সময়, যেকোনো জায়গা থেকেই মোবাইলে বা অন্য ডিজিটাল ডিভাইসে সরাসরি এবারের বিশ্বকাপ দেখার সুযোগ করে দিয়েছে বাংলালিংকের টফি।

“বিকাশ এই উদ্যোগের সাথে থেকে গ্রাহকদের জন্য তাৎক্ষণিক ডেটা প্যাকেজ কিনে নিরবচ্ছিন্ন খেলা দেখার সুযোগ তৈরি করছে। পাশাপাশি তাদের আচরণগত পরিবর্তনের সাথে তাল রেখে ডিজিটাল অভ্যস্ততা বাড়াতেও আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছে।”

চুক্তি স্বাক্ষরের সময় বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস, বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীরসহ দুই কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক