সনি-স্মার্টের জি-ফাইভ নীতির স্বীকৃতি মিলল

পুরষ্কার হিসবে ক্রেস্ট ও ২০০০ ডলারের চেক দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2024, 01:00 PM
Updated : 22 March 2024, 01:00 PM

দেশের বাজারে ইলেক্ট্রনিক্স পণ্য বিক্রিতে ক্রেতাদের সুরক্ষায় নেওয়া সনি-স্মার্টের জি-ফাইভ নীতির স্বীকৃতি মিলেছে।

সম্প্রতি সিঙ্গাপুরে অনুষ্ঠিত সনি বিজনেস পার্টনারস কনফারেন্স ২০২৩-এ এই নীতিকে ‘বেস্ট প্র্যাক্টিস’ হিসেবে ঘোষণা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, অন্য দেশের সনি ডিস্ট্রিবিউটররাও যাতে জি-ফাইভ নীতি বাস্তবায়ন করেন, সেই উৎসাহ দিতে অনুষ্ঠানে সনি-স্মার্ট টিমকে পুরষ্কার হিসবে ক্রেস্ট ও ২০০০ ডলারের একটি মোটিভেশনাল চেক দেওয়া হয়।

সনি সাউথ ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ানের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন সনি-স্মার্টের চেয়ারম্যান মাজহারুল ইসলাম ও উপ-মহাব্যবস্থাপক (বিপণন) আজাদ রহমান।

জি-ফাইভ নীতি অনুযায়ী, জেনুইন প্রাইস বা প্রকৃত মূল্যে গ্রাহকদের জেনুইন বা প্রকৃত পণ্য ও প্রকৃত সেবা যেমন দেয় সনি-স্মার্ট; তেমনই বিক্রয়োত্তর সেবাতেও বিশেষ গুরুত্ব দিয়ে থাকে কোম্পানিটি।

সনি-স্মার্টের চেয়ারম্যান মাজহারুল ইসলাম বলেন, “বাংলাদেশের বাজারে আমাদের ব্যবসায়িক স্বচ্ছতার স্বীকৃতি এতদিন ক্রেতারা তাদের আস্থা আর বিশ্বাসের মাধ্যমে দিয়েছেন, এবার আমাদের পার্টনার সনি প্রাতিষ্ঠানিকভাবে স্বীকৃতি দিয়েছে। নিঃসন্দেহে এটি আমাদের জন্য গর্বের ও আনন্দের বিষয়।”

পুরস্কার গ্রহণের সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সনি-স্মার্ট পরিচালক তানভীর হোসেন, সনি ইন্টারন্যাশনালের বাংলাদেশ শাখা প্রধান রিকি লুকাস, সনি-স্মার্টের জেনারেল ম্যানেজার ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জুবাঈর হোসেন।