ডোমিনো’জ পিৎজা এবার শেওড়াপাড়ায়

শ্যাওড়াপাড়ায় ডোমিনো’জ পিৎজার নতুন শাখায় পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও ডেজার্ট রাখা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2023, 10:10 AM
Updated : 29 Nov 2023, 10:10 AM

রাজধানীর শেওড়াপাড়ায় আরেকটি নতুন শাখা চালু করেছে ডোমিনো’জ পিৎজা।

যুক্তরাষ্ট্রভিত্তিক এই পিৎজা চেইন জানিয়েছে, ‘চিজি হ্যাপিনেস’ স্লোগান নিয়ে গত ২২ নভেম্বের তাদের ওই নতুন শাখার যাত্রা শুরু হয়। বাংলাদেশে এটি ডোমিনো’জ পিৎজার ২৪তম বিক্রয়কেন্দ্র।

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও ডেজার্ট রাখা হয়েছে শেওড়াপাড়ার এ শাখায়। সেখানে ‘হোম ডেলিভারি’র ব্যবস্থাও রাখা হয়েছে। অর্ডার করার ৩০ মিনিটের মধ্যে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে গ্রাহকের ঠিকানায়।

শাখাটি উদ্বোধন করে জুবিল্যান্ট ফুড ওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, “ডোমিনো’জ পিৎজা গত ৪ বছরে এই দেশে সবচেয়ে দ্রুত বড় হওয়া ফুড ব্র্যান্ড।

শেওড়াপাড়াতে আমাদের নতুন স্টোর খুলতে পেরে আমরা বেশ গর্বিত। এদেশে আমাদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আমরা স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি।“

শেওড়াপাড়া রোড, ইস্ট শেওড়াপাড়া, পদ্ম লেন, কাজীপাড়া মাদ্রাসা রোড, ইস্ট কাজীপাড়া, মাসজিদুল আকস রোড, বিয়াম ঘর রোড, সেনপাড়া রোড, মনিপুর এবং সাউথ মনিপুররোড এলাকায় খাবার সরবরাহ করতে পারবে এই শাখাটি।

অনলাইনে খাবার অর্ডার করতে প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপ ডাউনলোড করতে হবে। অথবা ওয়েবসাইট m.dominos.com.bd এ ভিজিট করে বা কল সেন্টারের 16656 নম্বর ব্যবহার করেও খাবার অর্ডার করা যাবে।