ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষ: নিহত বেড়ে ৪

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকালে আরও একজনের মৃত্যু হয়, বলছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2023, 10:41 AM
Updated : 23 Nov 2023, 10:41 AM

রাজধানীর ডেমরায় বাস ও লেগুনার সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে; এ নিয়ে ওই ঘটনায় চারজনের প্রাণ গেল।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার বিকালে সোয়া ৩টার দিকে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল হোসেন নামে এক যুবক।

দুর্ঘটনার শিকার আরও দুজন এ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান তিনি।

ডেমরার বাঁশেরপুল এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই দুর্ঘটনায় প্রাণ হারান আসিফ হোসেন (৪৫), উম্মে হাবিবা (১৫)   ও শামছুন্নাহার (৫২)।

তাদের মধ্যে আসিফ আইএফআইসি ব্যাংকের ডেমরা সারুলিয়া শাখার ট্রানজেকশন সার্ভিস অফিসার। তার বাড়ি রাজশাহীর ঘোড়ামারার সিরোইলে। পরিবার নিয়ে তিনি ডেমরার সারুলিয়া তালতলা মসজিদ এলাকায় বসবাস করছিলেন।

হাবিবা মাদারীপুর জেলার শিবচর উপজেলার আব্দুস সোবাহানের মেয়ে। তার ব্যাগ থেকে মাতুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার বেতন বই পাওয়া গেছে। সেখানে হাবিবা ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বলে উল্লেখ আছে।

আর শামসুন্নাহারের বাড়ি নারায়ণগঞ্জের কুতুবপুরে।

নিহত আসিফের ব্যাংক কর্মকর্তা স্ত্রী রিমা বিশ্বাস বলেন, সকালে তারা দুজন যার যার কর্মস্থলের উদ্দেশে বের হন। পরে দুর্ঘটনার খবর পেয়ে ঢাকা মেডিকেলে গিয়ে স্বামীর মরদেহ পান।

ওই ঘটনায় এখন চিকিৎসাধীন আছেন শামীম (৩৭) ও মইনুদ্দিন (৩৬); হতাহতরা সবাই লেগুনার যাত্রী।

ডেমরা থানার পরিদর্শক সুব্রত পোদ্দার সকালে জানান, বাঁশেরপুল এলাকার সড়কে একটি বাস লেগুনাকে ধাক্কা দেয়। খবর পেয়ে পুলিশ কয়েকজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে তখন তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে মারা যান আরো একজন।

লেগুনাটিতে ১২-১৩ জন যাত্রী ছিলেন বলে এ পুলিশ জানিয়েছে।