মধ্যরাতে অন্তঃসত্ত্বা নারীর লাশ হাসপাতালে রেখে উধাও ২ যুবক

ওই যুবকদের পরিচয় যেমন মেলেনি, ওই নারীর পরিচয়ও জানা যায়নি।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2022, 03:38 PM
Updated : 9 August 2022, 03:38 PM

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে মধ্যরাতে এক অন্তঃসত্ত্বা নারীর লাশ রেখে পালিয়েছেন দুই যুবক।

মঙ্গলবার প্রথম প্রহরে ফেলে যাওয়া ওই যুবকদের পরিচয় যেমন মেলেনি, ওই নারীর পরিচয়ও জানা যায়নি। ওই নারীর বয়স আনুমানিক ২৫ বছর।

শাহবাগ থানা এসআই আকতার হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, তারা ওই নারীর পরিচয় জানতে এবং যুবকদের শনাক্তে কাজ শুরু করেছেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রাত সাড়ে ১২টার দিকে দুই যুবক ওই নারীকে নিয়ে আসেন।

“তারা ওই নারীকে জরুরি বিভাগের সামনে ট্রলিতে রেখে টিকিট কাটার কথা বলে চলে যায়। তারা ফিরে না আসায় ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান ওই নারীকে চিকিৎসকের কাছে নিয়ে যান।”

চিকিৎসক এসে দেখেন যে ওই নারী মৃত। এরপর মৃতদেহ সেখানে দীর্ঘক্ষণ রাখা হলেও ওই দুই যুবকের কেউ আর আসেনি। তখন লাশটি অজ্ঞাত হিসাবে মর্গে নেওয়া হয়। আর ঘটনাটি জানানো হয় শাহবাগ থানায়।

চিকিৎসকদের সঙ্গে কথা বলে শাহবাগ থানা এসআই আকতার জানান, প্রায় ৫/৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন ওই নারী। তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার পরনে ছিল সবুজ রঙের ম্যাক্সি।

পরিচয় সনাক্তের জন্য সিআইডি ওই নারীর আঙ্গুলের ছাপ, নখ, চুল সংগ্রহ করেছে জানিয়ে পুলিশ কর্মকর্তা আকতার বলেন, পাশাপাশি ময়নাতদন্তকারী চিকিৎসকও ওই নারীর শরীরের কিছু নমুনা সংগ্রহে করে পরবর্তী পরীক্ষার জন্য রেখেছেন।

“এসব ছাড়াও আমরা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ঘটনার সময়ের কথা উল্লেখ করে সিসি ক্যামেরার ভিডিও চেয়েছি। সেখান থেকে ওই দুই যুবককে শনাক্ত করার চেষ্টা করা হবে।”

ওই নারীর স্বজন পাওয়া না গেলে পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হবে বলে জানান তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক