হাঁটুর চোটে ছিটকে গেলেন মোরাতা

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে আতলেতিকো মাদ্রিদের এই স্ট্রাইকারকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2024, 03:38 PM
Updated : 12 Feb 2024, 03:38 PM

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে আতলেতিকো মাদ্রিদ শিবিরে বড় ধাক্কা। হাঁটুর চোটে মাঠের বাইরে ছিটকে গেছেন চলতি মৌসুমে এখন পর্যন্ত তাদের সর্বোচ্চ গোলদাতা আলভারো মোরাতা।

লা লিগায় শনিবার সেভিয়ার বিপক্ষে দলের ১-১ ড্র ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে চোট পান মোরাতা। প্রতিপক্ষের একজনের সঙ্গে সংঘর্ষে মাটিতে পড়ে হাত দিয়ে হাঁটু চেপে ব্যথায় কাতরাতে থাকেন তিনি। পরে মাঠ ছাড়েন কান্নাভেজা চোখে।

পরদিন ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ডান হাঁটুর লিগামেন্টে চোট পেয়েছেন মোরাতা। তবে সেরে উঠতে কতদিন লাগতে পারে, সে ব্যাপারে কিছু বলা হয়নি।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, দুই থেকে তিন সপ্তাহ বাইরে থাকতে হতে পারে ৩১ বছর বয়সী স্প্যানিশ তারকাকে।

নিজেদের পরের ম্যাচে আগামী শনিবার লা লিগায় ঘরের মাঠে লাস পালমাসের মুখোমুখি হবে আতলেতিকো। এরপর মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ইন্টার মিলানের মাঠে খেলবে দিয়েগো সিমেওনের দল। 

এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে আতলেতিকোর হয়ে ৩৩ ম্যাচে ১৯ গোল করেছেন মোরাতা। এর মধ্যে লা লিগায় ২২ ম্যাচে তার গোল ১৩টি, এটিও দলের হয়ে সর্বোচ্চ। চ্যাম্পিয়ন্স লিগে ৬ ম্যাচে তার ৫ গোল যৌথভাবে আসরের সর্বোচ্চ।