ব্রাজিল নিয়ে গুঞ্জনের মধ্যেই আনচেলত্তি বললেন, ‘রিয়ালে থাকতে চাই’

মাদ্রিদের ক্লাবটিতেই ভালো আছেন বলে জানিয়েছেন ইতালিয়ান কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2022, 09:11 AM
Updated : 20 Dec 2022, 09:11 AM

ব্রাজিলের কোচ হিসেবে তিতের অধ্যায় শেষের পর থেকেই গুঞ্জন শুরু হয়েছে তার উত্তরসূরি কে হবেন, তা নিয়ে। সম্ভাব্য নামের তালিকায় উঠে এসেছে কার্লো আনচেলত্তির নামও। তবে নিজের তেমন কোনো ইচ্ছা নেই বলে জানিয়ে দিলেন তিনি। ইতালিয়ান এই কোচ বললেন, রিয়াল মাদ্রিদের দায়িত্ব চালিয়ে যাওয়ার দিকেই তিনি এখন পূর্ণ মনোযোগী।

২০২১ সালে দ্বিতীয় মেয়াদে রিয়ালের কোচ হন আনচেলত্তি। তার হাত ধরে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ জেতে মাদ্রিদের ক্লাবটি। স্পেনের সফলতম দলটির সঙ্গে তার চুক্তি আছে ২০২৪ সাল পর্যন্ত।

সাম্প্রতিক সময়ে ব্রাজিলের পরবর্তী কোচের আলোচনায় সংবাদমাধ্যমে আসে আনচেলত্তির নাম। কাতার বিশ্বকাপ দিয়ে তিতের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় দায়িত্ব থেকে সরে দাঁড়ান অভিজ্ঞ ব্রাজিলিয়ান কোচ।

ইতালিয়ান রাই রেডিও ওয়ানের একটি অনুষ্ঠানে সম্প্রতি এই প্রসঙ্গে আনচেলত্তি বলেন, রিয়ালে চুক্তির মেয়াদের শেষ পর্যন্ত থাকাই তার একমাত্র লক্ষ্য।

“আমি জানি না, ভবিষ্যতে আমার জন্য কী অপেক্ষা করছে। আমি বর্তমান নিয়ে থাকতেই পছন্দ করি। এই মুহুর্তে আমি মাদ্রিদে ভালো আছি, এই মৌসুমে আমাদের অনেক লক্ষ্য রয়েছে। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত আমার একটা চুক্তি আছে এবং যদি রিয়াল মাদ্রিদ এর আগে আমাকে বরখাস্ত না করে, আমি দায়িত্ব থেকে সরে যাব না।”

বিশ্বকাপ বিরতির পর আগামী ৩০ ডিসেম্বর লা লিগায় রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবে আনচেলত্তির দল।

স্পেনের শীর্ষ লিগে ১৪ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে দুই নম্বর স্থানে আছে রিয়াল। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।