দ্বিতীয় বিভাগ ফুটবলে খেলতে আগ্রহী সাইফ স্পোর্টিং

তরুণ ও উদীয়মান খেলোয়াড়দের ভবিষ্যৎ চিন্তা করে এই সিদ্ধান্ত বলে জানিয়েছে দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2022, 03:59 PM
Updated : 7 August 2022, 03:59 PM

হঠাৎ করে ফুটবল থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়া সাইফ স্পোর্টিং ক্লাব তাদের অবস্থান কিছুটা বদলেছে। আসন্ন মৌসুমে দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছে তারা।

গত বৃহস্পতিবার দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের ড্র অনুষ্ঠিত হয়। আগামী বুধবার থেকে ঘরোয়া ফুটবলের চতুর্থ স্তরের এই প্রতিযোগিতা মাঠে গড়ানোর কথা। ঢাকা মহানগরী ফুটবল কমিটির দেওয়া তথ্য অনুযায়ী এবারের আসরে ১৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) গত বুধবার সাইফ স্পোর্টিংয়ের কাছ থেকে ফুটবল থেকে সরে দাঁড়ানোর বিষয়ে চিঠি পাওয়ার কথা জানিয়েছিল। বৈশ্বিক আর্থিক পরিস্থিতির বিবেচনায় সরে দাঁড়ানোর কথা সাইফ স্পোর্টিং উল্লেখ করেছিল ওই চিঠিতে।

এরপর হঠাৎ করেই রোববার দ্বিতীয় বিভাগ ফুটবলে খেলার সিদ্ধান্ত জানিয়েছে সাইফ স্পোর্টিং। তরুণ ও উদীয়মান খেলোয়াড়দের মানবিক দিক বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির ব্যবস্থাপনা পরিচালক শেখ মারুফ হাসান।

“সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড যুব দলের পক্ষে নিবন্ধিত বাংলাদেশের তরুণ ও উদীয়মানদের ভবিষ্যতের কথা চিন্তা করে এবং মানবিক বিবেচনায় সাইফ স্পোর্টিং কর্তৃপক্ষ আসন্ন বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ লিগে অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করেছে। এ ব্যাপারে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং মহানগরী ফুটবল লিগের কাছে পত্র প্রেরণ করা হয়েছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক