আলভেসের গ্রেপ্তার হওয়ার ঘটনায় হতবাক শাভি

সাবেক সতীর্থের জন্য খারাপ লাগছে বার্সেলোনা কোচের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2023, 04:42 PM
Updated : 21 Jan 2023, 04:42 PM

খেলোয়াড় ও কোচ হিসেবে দানি আলভেসকে লম্বা সময় ধরে খুব কাছ থেকে দেখেছেন শাভি এরনান্দেস। দুজনের রয়েছে দারুণ বন্ধুত্বও। যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলিয়ান ডিফেন্ডারের গ্রেপ্তার হওয়ার ঘটনায় তাই বিস্মিত বার্সেলোনা কোচ। বললেন, সাবেক সতীর্থের জন্য তার খারাপ লাগছে।

আলভেসের বিরুদ্ধে বার্সেলোনার একটি নাইট ক্লাবে একজন নারীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। এজন্য গত শুক্রবার গ্রেপ্তার করা হয় ৩৯ বছর বয়সী এই ফুটবলারকে।

গ্রেফতারের পর মেক্সিকান ক্লাব পুমাস তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে আলভেসের সঙ্গে চুক্তি বাতিল করার ঘোষণা দেয়।  

আলভেসের জামিন আবেদন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। স্পেনে যৌন নিপীড়নের অভিযোগের অর্থ হতে পারে অযাচিত এবং অবাঞ্ছিত যৌনতা থেকে শুরু করে ধর্ষণ পর্যন্ত।

দুই মেয়াদে কাতালান ক্লাবটির হয়ে খেলেছেন আলভেস। প্রথমে খেলোয়াড় ও পরে কোচ হিসেবে তার সঙ্গে কাজ করেছেন স্পেনের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার শাভি।

লা লিগায় রোববার গেতাফের বিপক্ষে খেলবে শাভির দল। এই ম্যাচের আগে শনিবার তার সংবাদ সম্মেলনে আলভেসের প্রসঙ্গ উঠলে তিনি বলেন, খবরটি তাকে হতবাক করেছে।

“দানিকে (আলভেস) নিয়ে বললে, তার জন্য আমার খারাপ লাগছে। দানি যেমন মানুষ এবং যখন আমাদের সঙ্গে ছিল তখন সে যেমন ছিল, সেই সময়ের কথা ভেবে আমি অবাক হয়েছি।”

“এমন পরিস্থিতিতে মন্তব্য করা কঠিন। আমি বিস্মিত, হতবাক হয়ে গেছি। এটি এখন ন্যায় বিচারের বিষয়।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক