দুয়ো নয়, নিঃশর্ত সমর্থন চান রোনালদো

গোল না পেলে রিয়াল মাদ্রিদ সমর্থকরা প্রায়ই দুয়ো দেয় ক্রিস্তিয়ানো রোনালদোকে। কদিন আগে করিম বেনজেমাকেও শুনতে হয়েছে দুয়ো। পিএসজির বিপক্ষে ম্যাচ সামনে রেখে রিয়াল সমর্থকদের কাছে রোনালদো তাই আর্তি জানিয়েছেন-নিঃশর্ত সমর্থন চাই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 03:10 AM
Updated : 14 Feb 2018, 04:49 AM

বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগে নিজেদের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে ফ্রান্সের দলটির মুখোমুখি হবে প্রতিযোগিতার টানা দুইবারের চ্যাম্পিয়ন রিয়াল।

কোপা দেল রে থেকে ছিটকে যাওয়া রিয়ালের লা লিগায় অবস্থানও ভালো নয়। শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১৭ পয়েন্ট পিছিয়ে থাকা রোনালদোদের লিগ জয়ের আশা বলতে গেলে নেই। এ মুহূর্তে একমাত্র চ্যাম্পিয়ন্স লিগের মুকুট ধরে রাখার আশাটাই বেঁচে আছে তাদের।

আশাটুকু আরও ভালোভাবে বাঁচিয়ে রাখতে সেরা ষোলোয় রিয়ালকে পেরুতে হবে নেইমার-এদিনসন কাভানি-কিলিয়ান এমবাপের মতো তারকায় গড়া পিএসজি বাধা। পর্তুগিজ ফরোয়ার্ড তাই ক্লাবের অফিসিয়াল টুইটার পেজে সমর্থকদের কাছে ভিডিও বার্তায় পাশে থাকার আর্তি জানালেন।

“বুধবারে একটি দারুণ দলের বিপক্ষে আমাদের একটি খুব-খুব গুরুত্বপূর্ণ ম্যাচ আছে। আমি এবং দল আপনাদের কাছে যেটা চাইছি, সেটা হচ্ছে বরাবরের মতো নিঃশর্ত সমর্থন। একসঙ্গে আমরা আরও শক্তিশালী হব।”