একদিন নেইমার রিয়ালের হয়ে খেলবে, বিশ্বাস মার্সেলোর

নেইমার কোনো একদিন রিয়াল মাদ্রিদে নাম লেখাবে বলে মনে করেন তার স্বদেশি রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলো। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2018, 04:08 PM
Updated : 14 Feb 2018, 04:48 AM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। কিন্তু এরই মধ্যে গুঞ্জন, প্যারিসের ক্লাবটিতে সুখে নেই ব্রাজিলের ফরোয়ার্ড; আবারও ফিরতে পারেন লা লিগায়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে নাকি তার যোগাযোগ আছে।

এর মধ্যেই সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে রিয়াল। এই লড়াইয়ের আগের দিন বের্নাবেউয়ে নেইমারের যোগ দেওয়ার সম্ভাবনা নিয়েও কথা বললেন তার জাতীয় দলের সতীর্থ মার্সেলো।

“রিয়াল মাদ্রিদে নেইমার মানিয়ে নিবে? নিশ্চিতভাবে। রিয়াল মাদ্রিদে সে এলে দারুণ হবে। আমার মতে, বড় মাপের খেলোয়াড়দের এই ক্লাবে খেলতে হবে। আমি মনে করি, কোনো একদিন নেইমার ক্লাবটির হয়ে খেলবে।”

তবে, নেইমার রিয়ালে পাড়ি জমাবে কি-না এ ব্যাপারে নিশ্চিত নন নেইমারের আরেক জাতীয় দল সতীর্থ পিএসজির অধিনায়ক চিয়াগো সিলভা। তবে, নেইমার ফ্রান্সের ক্লাবটিতেই থাকবে বলে আশা ব্রাজিলের এই সেন্টারব্যাকের।

“আমি জানি না (নেইমার কোনো দিন রিয়ালে যোগ দেবে কি-না)।… একটা কাল্পনিক পরিস্থিতি নিয়ে প্রশ্নের উত্তর দিতে পারব না। ফরাসি সংবাদপত্রগুলা কখনও কখনও মিথ্যা লেখে এবং কখনও সত্য লেখে। তারা আমার কথাগুলো প্যাঁচানোর চেষ্টা করতে পারে।”

“আমি এটা বলবো এবং আশা করবো যে, নেইমার আমাদের সাথে থাকবে। আমাদের সঙ্গে তার অর্জন করার মতো এখনও অনেক কিছু আছে। আমাদের সাথে আসতে ও খেলতে সে অনেক কিছু করেছিল। তার জন্য ও আমাদের একসঙ্গে কাজ করার কল্যাণে বিশ্বব্যাপী আমরা এখন বেশি পরিচিত।”