নওগাঁয় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৪ অটোরিকশা আরোহীর

দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়, হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরেকজন।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2023, 10:51 AM
Updated : 5 June 2023, 10:51 AM

নওগাঁর মহদেবপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে এক অটোরিকশার চার আরোহীর মৃত্যু হয়েছে; আহত হয়েছেন একজন।

সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার হাট-চকগৌরি বাজারের পাশে বাগাচারা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মহাদেবপুর থানার ওসি মোজাফ্ফর হোসেন জানিয়েছেন।

হতাহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, অটোরিকশার চালক নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের পাপ্পু সরদার (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে নাজমুল ইসলাম (২২) এবং একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে তানভীর আহমেদ চৌধুরী (২৪)।

ওসি জানান, অটোরিকশাটি মহাদেবপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। পথে হাট-চকগৌরি বাজার এলাকায় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন আরোহীর মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপ-পরিচালক মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন তারা।

“দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যান।“

গুরুতর আহত আরেক যাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, “নিহতদের পরিচয় সনাক্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।”

এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক বা সহকারী কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।