দুই ট্রাকের সংঘর্ষ: মানিকগঞ্জে সাড়ে ৫ ঘণ্টার যানজটে ভোগান্তি

পুলিশ ট্রাক দুটি সরিয়ে নেওয়ার পর বেলা সাড়ে ১১টার দিকে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2022, 06:22 AM
Updated : 31 Dec 2022, 06:22 AM

মানিকগঞ্জের সিংগাইরের দুই ট্রাকের সংঘর্ষের পর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টার যানজটে ভোগান্তি পোহাতে হয় চলাচলকারীদের।  

সিংগাইর থানা ওসি সফিকুল ইসলাম মোল্লা জানান, শনিবার ভোরের দিকে মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের মেদুলিয়া ডাবল ব্রিজ এলাকায় দুই ট্রাকের সংঘর্ষ পর থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল বন্ধ বন্ধ ছিলো।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বালু ভর্তি ট্রাকের সাথে একটি ডাম ট্রাকের সংঘর্ষে বালু এবং ট্রাকের বডি দুমড়ে মুচড়ে সড়কে পড়ে যায়। ফলে ভোর ৬টা থেকেই দুর্ঘটনাস্থলের দুইপাশে গাড়ির সংখ্যা বাড়তে থাকে।  বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে গাড়ির সারিও দীর্ঘ হতে থাকে।

প্রত্যক্ষদর্শী মো. আওলাদ হোসেন বলেন, ভোর ৫টার দিকে বিপরীত দিক থেকে আসা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটোই দুমড়ে মুচড়ে গেছে। এতে দুই পাশেই বিশাল যানজট এর সমস্যা হচ্ছে। বিশেষ করে গার্মেন্টস কর্মীদের বেশি সমস্যা হচ্ছে। 

সকাল দশটার দিকে শরিফ নামের এক প্রাইভেটকার চালক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সিংগাইর শহীদ রফিক সেতু পার হয়ে কিছুদূর যাওয়ার পর এ সড়কের জ্যামে আটকে ছিলাম। একই জায়গায় দেড় ঘণ্টা বসে থেকে পেছনে ব্যাক করে পাশের সড়ক দিয়ে গন্তব্যস্থলে যাওয়ার চেষ্টা করছি।

পরে বেলা সাড়ে ১১টার দিকে ওসি সফিকুল বলেন, “দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ গাড়ি দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করলেও ঘনকুয়াশায় কাজ ব্যহত হচ্ছিল। পরে সেগুলো সরিয়ে নেওয়ায় এখন সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।”