ফরিদপুর ও সিরাজগঞ্জের সড়কে প্রাণ গেল চার জনের

ফরিদপুরে মহেন্দ্র উল্টে দুই জন এবং সিরাজগঞ্জে ট্রাক চাপায় দুই জনের মৃত্যু হয়েছে।

ফরিদপুর প্রতিনিধিসিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2022, 10:19 AM
Updated : 21 Sept 2022, 10:19 AM

ফরিদপুরের সালথা ও সিরাজগঞ্জ সদর উপজেলায় মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন। 

এর মধ্যে সালথায় মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে ষাটোর্ধ্ব দুই বৃদ্ধ এবং সিরাজগঞ্জ সদরে ট্রাক চাপায় অটোরিকশার যাত্রী কলেজ ছাত্র ও শিশু নিহত হয়েছে। 

বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড সদস্য সাবু মোল্যা জানান, নগরকান্দা থেকে ওয়াজ মাহফিল শুনে বোয়ালমারীতে ফেরার পথে দুর্ঘটনায় নিহত হন শুকুর শেখ (৬০) ও মো. আবজাল মোল্যা (৬৫)। 

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তী সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের শোলকুঠির মোড় নামক স্থানে দ্রুতগামী একটি মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে মাহেন্দ্রতে থাকা বেশ কয়েকজন আহত হন।

আহতদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শুকুর শেখ এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ১০টার দিকে মো. আবজাল মোল্যা মারা যান। 

মো. শুকুর শেখ ময়না ইউনিয়নের কুঠিবর্নি গ্রামের আইজ উদ্দিনের ছেলে। আবজাল মোল্যা একই ইউনিয়নের গোলারপাড় গ্রামের তসির উদ্দিনের ছেলে।  

অপরদিকে, মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ সদরে ট্রাক চাপায় অটোরিকশায় থাকা দুই জনের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কাশিয়াহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার ওসি হুমায়ুন কবির জানান। 

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের হযরত আলীর ছেলে ও সরকারি আকবর আলী কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র আব্দুল মালেক (২২) এবং একই উপজেলার ভদ্রকোল গ্রামের হোসেন আলীর ছেলে ইয়ামিন (৮)। 

এ ঘটনায় ইয়ামিনের বাবা হোসেন আলীও আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি হুমায়ুন কবির বলেন, কলেজ ছাত্র আব্দুল মালেক তার অসুস্থ বন্ধু হোসেন আলীকে চিকিৎসার জন্য সিএনজিচালিত অটোরিকশায় করে সিরাজগঞ্জ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। ইয়ামিনও তাদের সঙ্গে ছিল। 

অটোরিকশাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা তিনজনই গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দুই জনের মৃত্যু হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে বলে জানান ওসি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক