টঙ্গীতে ছিনতাইয়ের অভিযোগে ৮ কিশোর-তরুণ গ্রেপ্তার

তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে ছুরিও উদ্ধার করা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2023, 10:09 AM
Updated : 9 Feb 2023, 10:09 AM

গাজীপুরে মহানগরের টঙ্গীতে ছিনতাইয়ের অভিযোগে আট কিশোর-তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে ছুরিও উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত পৌনে ১টায় টঙ্গী (নতুন বাজার) শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নীচ থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিবি বিভাগের সহকারী কমিশনার আসাদুজ্জামান।

আটকদের মধ্যে টঙ্গী পূর্ব থানাধীন ব্যাংকের মাঠ বস্তি এলাকার মনির হোসেনের ছেলে হৃদয় হাসান (২০), গাইবন্ধার আনায়েরচুর গ্রামের জাবেদ মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৮) ছাড়া অন্যরা সবাই ১৩ থেকে ১৭ বছরের কিশোর। এসময় তাদের কাছ থেকে ৮টি ছুরি উদ্ধার করা হয়।    

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, বুধবার রাতে উড়াল সেতুর এলাকায় তাদের ঘোরাফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করে টহল পুলিশের দল।

এসময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে দেহ তল্লাশী করে তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে ছুরি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত টঙ্গী স্টেশন রোড, নতুন বাজার এবং মহাসড়কে ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করে আটকরা।

তারা এসব এলাকায় বাসের জন্য অপেক্ষমান ময়মনসিংহ ও ঢাকাগামী পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবইল ফোনসহ মূল্যবান মালামাল লুটে নেয় তারা। ছিনতাইয়ে বাধা দিলে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বৃহস্পতিবার আটকদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলা করে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।