কিশোরগঞ্জে ‘বিষক্রিয়ায়’ আরেকজনসহ মৃতের সংখ্যা ৫

ময়নাতদন্তে তিনজনের শরীরে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গেছে বলে চিকিৎসক জানিয়েছেন।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2023, 12:42 PM
Updated : 17 Jan 2023, 12:42 PM

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ‘বিষক্রিয়ায়’ আরেকজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় স্থানীয় দুই আওয়ামী লীগ নেতাসহ মৃতের সংখ্যা হলো পাঁচ।

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, সোমবার সন্ধ্যায় কুলিয়ারচরে নিজ বাড়িতে মারা গেছেন চা দোকানি লিটন মিয়া (৪০)। স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে তার চায়ের দোকান রয়েছে।

এর আগে মারা যান কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন (৫৭) ও জহির রায়হান (৫৮), স্থানীয় হোমিও চিকিৎসক গোবিন্দ বিশ্বাস (৪৫) এবং গাড়ি চালক শাহজাহান মিয়া (৪৫)।

এ ছাড়া কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান ঢাকায় একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।

পুলিশ ও উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার রাতে তারা কয়েকজন এক ব্যক্তির বাড়িতে দাওয়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর তাদের কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। 

সোমবার ভোরে আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। একই হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে জহির রায়হানকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে তিনি মারা যান।

গোবিন্দ বিশ্বাস মারা যান বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। শাহজাহান মিয়া নিজ বাড়িতেই মারা গেছেন।

ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা আরও জানান, মঙ্গলবার কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে মো. গিয়াস উদ্দিন, জহির রায়হান ও গোবিন্দ বিশ্বাসের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শাহজাহান মিয়ার ময়নাতদন্ত হয়নি।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের পরিচালক ডা. হেলাল উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ময়নাতদন্তে মৃত তিনজনের দেহে অ্যালকোহলের উপস্থিতি মিলেছে। তাদের দেহ থেকে সংগৃহীত নমুনা ঢাকায় পাঠানো হয়েছে ভিসেরা পরীক্ষার জন্য। সেখান থেকে প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

আরও পড়ুন:

Also Read: কিশোরগঞ্জে বিষক্রিয়ায় আওয়ামী লীগের ২ নেতাসহ চারজনের মৃত্যু

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক