ভোলায় গৃহবধূর নগ্ন লাশ, পুলিশের ধারণা ধর্ষণের পর হত্যা

বাড়ির পাশে একটি বাগানের ডোবায় তার অর্ধ-উলঙ্গ লাশ পাওয়া যায়; শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 06:07 PM
Updated : 7 March 2023, 06:07 PM

ভোলার লালমোহনে দুদিন আগে নিখোঁজ বাকপ্রতিবন্ধী এক গৃহবধূর লাশ পাওয়া গেছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয় বলে পুলিশ ধারণা করছে। 

লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ ফুলবাগিচা গ্রামের একটি ডোবা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। 

দুই সন্তানের জননী এই গৃহবধূ ফুলবাগিচা গ্রামের বাসিন্দা। 

স্বজনদের বরাতে ওসি মাহবুবুর রহমান জানান, নিহত নারীর স্বামী দ্বিতীয় বিয়ে করে খাগড়াছড়িতে থাকেন। এ কারণে তিনি গত দুই মাস ধরে বাবার বাড়িতে অবস্থান করেছিলেন। 

“গত রোববার সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার পাশের বাগানের মধ্যে একটি ডোবায় তার অর্ধ-উলঙ্গ লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।”

পরিবারের লোকজন লাশ দেখতে পেয়ে লালমোহন থানায় খবর দেন জানিয়ে ওসি বলেন, “ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।” 

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে তিনিও ঘটনাস্থলে গিয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। 

“তাকে হত্যার পর করে দুর্বৃত্তরা লাশ ডোবায় ফেলে দিয়েছে। তবে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।”