চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে নগ্ন করে মারধর, ভিডিও ভাইরাল

গত ১১ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার মীরপাড়ার এ ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2022, 05:25 PM
Updated : 18 Dec 2022, 05:25 PM

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার এক ব্যবসয়ীকে নগ্ন করে মারধর এবং তা ভিডিও করার অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার রাতে ওই ভিডিও নজরে আসার পর রাতেই ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি আলমগীর জাহান জানান।  

তিনি আরও জানান, এ ঘটনায় ওই ব্যবসায়ী রোববার সদর মডেল থানায় মামলা মারধর, চাঁদাবাজি ও পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পরিচয় আরও ছয়জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- পৌরসভার বটতলাহাট এলাকার সোহাগ (২৮), কালিগঞ্জের আনাস (২৭) এবং মীরপাড়ার শাকিল (৩২)।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, গত ১১ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে মীরপাড়ার রায়হান আলীর বাড়িতে পাওনা ৩০ হাজার টাকা চাইতে গিয়েছিলেন ওই ব্যবসায়ী। তখন বাড়ির বাইরে কয়েকজন তাকে আটক করে এবং দুই লাখ টাকা চাঁদা দাবি করে।

“ব্যবসায়ী সেই চাঁদা দিতে অস্বীকার করলে ওই এলাকার আবু বাক্কারের নেতৃত্বে কয়েকজন যুবক তাকে মারপিট শুরু করে। এবং বিবস্ত্র করে রাস্তা দিয়ে হাঁটিয়ে নিয়ে যায়। এই হাঁটানোর দৃশ্য তারা মোবাইল ফোনে ধারণ করে।”

এ সময় ব্যবসায়ীর কাছ থেকে তারা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয় বলে জানান ওসি আলমগীর। তিনি আরও বলেন, পরে ব্যবসায়ীর আত্মীয়-স্বজনরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, “পরে আসামিরা নগ্ন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্যবসায়ীর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে পরে তারা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।”

“বিষয়টি পুলিশের নজরে এলে রাতেই তিনজনকে গ্রেপ্তার করা হয়। এবং ওই ব্যবসায়ীকে সব ধরনের নিরাপত্তার আশ্বাস দেওয়া হয়। তারপরই ওই ব্যবসায়ী মামলাটি করেন”, যোগ করেন ওসি।