মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীর আত্মহত্যা

চিকিৎসাধীন অবস্থায় ভোররাত ৪টার দিকে তিনি মারা যান বলে জানান মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2022, 06:48 AM
Updated : 12 Dec 2022, 06:48 AM

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

রোববার রাত ১০টার দিকে ওই ছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে তিনি মারা যান বলে জানান মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী।  

নিহত লিমা আক্তার (২০) ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চর রঘুনাথ গ্রামের মৃত বেলাল হোসেনের মেয়ে এবং একই এলাকার চাঁন মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, রাতে লিমার কক্ষের দরজা বন্ধ দেখে সন্দেহ হলে সহপাঠীরা কর্তৃপক্ষকে বিষয়টি জানায়। তখন বাথরুমের দরজা খুলে লিমা আক্তারকে ভেন্টিলেটরের সঙ্গে ফাঁস নেওয়ার চেষ্টা করা অবস্থায় নিচে পড়ে থাকতে দেখে। তারপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক রিয়াদ মাহমুদ বলেন, “রাত ১০টার দিকে গলায় ফাঁস নেওয়া এক শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসে কর্তৃপক্ষ। আমরা তাকে চিকিৎসা সেবা দেই। ভোররাতের দিকে তিনি মারা যান।”

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ পারিসা খানম বলেন, “আমরা খবর পেয়ে দ্রুত লিমাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করাই। ভোররাত ৪টার দিকে তার অবস্থা খারাপ হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছিল। তখনি সে মারা যায়।

“তবে লিমার বিয়ে হয়েছিল কি-না সেটি আমরা জানি না। আমাদের কাছে অফিসিয়ালি তার বিয়ের কোনো কাগজপত্র নেই।”

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মরদেহ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। তার মৃত্যুর কারণ তদন্ত শেষে বলা যাবে।