নাটোরে আলাদা ঘটনায় নারী-শিশুসহ নিহত ৩

নাটোরের বাগাতিপাড়া, সিংড়া ও লালপুরে আলাদা ঘটনায় ওই তিনজন নিহত হয়েছে বলে পুলিশ ও চিকিৎসক জানায়।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 02:05 PM
Updated : 26 May 2023, 02:05 PM

নাটোরের বাগাতিপাড়া, সিংড়া ও লালপুরে আলাদা ঘটনায় নারী-শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

এর মধ্যে পানিতে ডুবে শিশু, বিদ্যুৎপৃষ্টে ভ্যানচালক ও গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ ও চিকিৎসক।

শুক্রবার দুপুরে বাগাতিপাড়া উপজেলার চিমনাপুর সাজিপাড়ায় পানিতে ডুবে ওয়াফি ইসলাম সায়েম নামে সাত মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাবিনা ইয়াসমিন জানান।

নিহত শিশুটি রাজশাহীর দূর্গাপূর উপজেলার খাজখামার গ্রামের সুজন আলীর ছেলে। তার বাবা মালদ্বীপ প্রবাসী। 

স্বজনদের বরাতে ডা. সাবিনা ইয়াসমিন বলেন, “শিশুটিকে নিয়ে তার মা গত বুধবার এক আত্মীয়ের বাড়িতে বিয়ের দাওয়াতে এসেছিলেন। সেখানে পাম্প বসানোর জন্য করা গর্তের পানিতে পড়ে যায় শিশু সায়েম। স্বজনরা তাকে তুলে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।“

এদিকে, নাটোরের সিংড়ায় ব্যাটারিচালিত অটোভ্যানে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে মো. রুহুল আমিন (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরের দিকে উপজেলার চামারি ইউনিয়নের পাঙ্গাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে সিংড়া থানার উপ-পরিদর্শক মো. কামরুজ্জামান জানান।

নিহত রুহুল আমিন ওই এলাকার মো. কামরুল হোসেনের ছেলে।

এলাকাবাসীর বরাতে পুলিশ কর্মকর্তা কামরুজ্জামান বলেন, “সকালে ভ্যান চালিয়ে এসে চার্জ দিতে গিয়ে রুহুল আমিন বিদ্যুৎপৃষ্ট হন। স্বজনেরা দ্রুত তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

অন্যদিকে, নাটোরের লালপুরে মিতু (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের মোরদহ গ্রামে এ ঘটনা ঘটে বলে লালপুর থানার ওসি মো. উজ্জ্বল হোসেন জানান।

নিহত মিতু ওই গ্রামের মাইনুল ইসলামের স্ত্রী।

পারিবারের বরাতে ওসি উজ্জ্বল হোসেন বলেন, “শুনেছি, পারিবারিক কলহের জেরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দেন ওই গৃহবধূ। পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।