নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2022, 08:04 AM
Updated : 28 June 2022, 08:04 AM

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ইসদাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে রেলওয়ে পুলিশের (জিআরপি) নারায়ণগঞ্জের এসআই মোকলেছুর রহমান জানান।

নিহত নূর হোসেন (১৮) সরকারি তোলারাম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তিনি ফতুল্লার দাপা এলাকার রাজু মিয়ার ছেলে।

নিহতের সহপাঠী মোমিনুল ইসলাম বলেন, “সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা ট্রেনে পাগলা স্টেশন থেকে উঠি আমি আর নূর হোসেন। ট্রেনের যাত্রীর খুব চাপ ছিল। গরমের কারণে ভেতরে থাকা যাচ্ছিল না। এ কারণে নূর হোসেন দরজার সামনে এসে অবস্থান নেন।

“ট্রেনটি ইসদাইর এলাকা অতিক্রম করার সময় নূর হোসেন নিচে পড়ে যান।”

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেন থেকে পড়ে লাইনের নিচে চলে যান নূর। এরপর ট্রেনের চাকায় কাটা পড়ে তার দেহ তিন খণ্ড হয়ে যায়। লাইনের উপরে তার দেহের অংশ পড়েছিল। কলেজের পরিচয়পত্র দেখে এলাকাবাসী স্বজনদের খবর দেন। পরে ঘটনাস্থলে ছুটে আসেন নিহতের সহপাঠীরা।

এসআই মোকলেছুর বলেন, “ধারণা করা হচ্ছে, ট্রেনের দরজায় ঝুলন্ত অবস্থায় ছিলেন কলেজছাত্র। কোনো কারণে হয়তো সেখান থেকে পড়ে যান এবং ট্রেনে কাটা পড়েন। তার মরদেহ উদ্ধার করা হয়েছে।”

সহপাঠীরা মরদেহ নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে নিয়ে গেছে। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানে হবে। এরপর পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এসআই।