পাবনায় অস্ত্রসহ ২ ‘সন্ত্রাসী’ গ্রেপ্তার

পাবনার ঈশ্বরদীতে দেশীয় অস্ত্র ও চোরাই মোটরসাইকেলসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তারের খবর জানিয়েছে র‍্যাব।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2022, 04:42 AM
Updated : 13 June 2022, 04:42 AM

রোববার রাতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার কিশোর কুমার রায়ের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলা সদরের পূর্ব টেংরি জিগাতলা এলাকা থেকে দুপুরে দুজনকে গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- উপজেলার মশুরিয়াপাড়া এলাকার আফছার আলীর ছেলে মনিরুজ্জামান মনি (৩৮) ও পূর্ব টেংরী জিগাতলা এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে সোহেল রানা (৪০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অস্ত্রকারবারিদের অবস্থানের খবর পয়ে ঘটনাস্থলে অভিযান চালায় র‍্যাব। এ সময় পালিয়ে যাওয়ার সময় দুই ব্যক্তিকে আটক এবং তাদের কাছ থেকে একটি চোরাই মোটর সাইকেল, একটি তলোয়ার, হাসুয়া, চাপাতি ও তিনটি বড় ছুরি উদ্ধার করা হয়।

এ ঘটনায় দুজনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করে গ্রেপ্তার দেখানো হয়েছে। পরে রোববার রাতেই দুজনকে থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব কর্মকর্তা কিশোরের ভাষ্য, গ্রেপ্তাররা তাদের সঙ্গে থাকা অস্ত্র দিয়ে ঈশ্বরদী এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, সোহেলের বিরুদ্ধে থানায় হত্যাসহ ১২টি মামলা রয়েছে। সোমবার সকালে তাদের আদালতে তোলা হবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক