ফরিদপুরে ট্রাকচাপায় ২ স্কুলছাত্র নিহত

ফরিদপুরে ট্রাকেচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে; আহত হয়েছে আরেকজন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2020, 01:37 PM
Updated : 5 Feb 2020, 01:37 PM

বুধবার বিকালে সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কে বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কাছে এই দুর্ঘটনা ঘটে বলে কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম জানান।

এ ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী ওই ট্রাকে আগুন ধরিয়ে দিলে কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

নিহতরা হলো বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র কৈজুরি সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু মোল্লা (১২) ও মৃত আব্দুর সরদারের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন (১৩)।

দুর্ঘটনায় আহত ওই মোটরসাইকেলের আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। ইয়ামিন ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চার শিক্ষক হুমায়ূন কবীর বলেন, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অপর দুইজন একেটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে বিপরীত দিক থেকে মুন্সী বাজারগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে আসিফ ও বাবু ঘটনাস্থলেই নিহত হয় বলে জানান হুমায়ুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকাবসীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা ওই ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নেভায়।

কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম বলেন, বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে আগুন দিলে ওই সড়কে যানবাহন চলাচল কিছুক্ষণ বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে; এরপর যান চলাচল স্বাভঅবিক হয়।