টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে পিটুনি, ‘ভিডিও দেখে’ গ্রেপ্তার ৬

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলেধরা সন্দেহে এক ভ্যান চালককে নির্যাতনকারী সন্দেহে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2019, 01:27 PM
Updated : 23 July 2019, 01:27 PM

পুলিশ জানিয়েছে, ভিডিও দেখে শনাক্ত করার পর সোমবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মাইনুল হক হিটু (৩৭), প্রভাত চন্দ্র মালু (১৯), শিশির আহম্মেদ খান (৩২), আনোয়ার হোসেন খান, মিজানুর রহমান তালুকদার  (৪৭), ওমর (৩২) ও আলামিন ইসলাম (১৯)। 

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেন, গত রোববার (২১ জুলাই) ছেলেধরা সন্দেহে কালিহাতী উপজেলায় সয়াহাটে ভ্যান চালক মিনু মিয়াকে (৩০) পিটুনি দেয় স্থানীয়রা।

“কিন্তু সে ছেলে ধরা ছিল না। মূলত সে হাটে মাছ ধরার জাল কিনতে গিয়েছিল।”

শফিকুল বলেন, পরে এ ঘটনায় আহততের ভাই রাজিব হোসেন সোমবার রাতে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হয়।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, ছেলেধরা সন্দেহে ভ্যান চালক মিনু মিয়াকে হত্যার উদ্দেশ্যে বেআইনিভাবে মারধর করেছে। ভিডিও ফুটেজ দেখে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সকলকেই গ্রেপ্তার করা হবে। 

মিনু মিয়া রোববার কালিহাতীর সয়াহাটে গিয়েছিলেন মাছ ধরার জাল কিনতে। হঠাৎ একটি ছেলেকে অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছে এমন গুজবে মিনু মিয়াকে আটক করে এলাকাবাসী। পরে তাকে পিটুনি দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে মিনু মিয়াকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু মাথায় আঘাত গুরুতর হওয়ায় রাতে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।