পঞ্চগড়ে বিকাশকর্মীর সাড়ে ৭ লাখ টাকা ‘ছিনতাই’

পঞ্চগড়ে এক বিকাশ কর্মীর কাছ থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে সাড়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2019, 05:43 PM
Updated : 30 March 2019, 05:44 PM

শনিবার বিকালের এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ছিনতাইয়ের শিকার নুর আলম সদর উপজেলার মৌলভীপাড়ার বাসিন্দা এবং বিকাশের স্থানীয় পরিবেশকের জেলা বিক্রয় কর্মকর্তা (ডিএসও)।

নুর আলম বলেন, তিনি জেলার বিভিন্ন বাজারের বিকাশ এজেন্টদের বিটুবি (ব্যালেঞ্চ টু ব্যালেঞ্চ) এর মাধ্যমে টাকা আদান-প্রদান করতেন। শনিবার বিকালে তিনি তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন বাজারে বিকাশ এজেন্টদের কাছে বিকাশের টাকা সরবরাহ করে নগদ সাড়ে সাত লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে পঞ্চগড় শহরের দিকে আসছিলেন।

“সদর উপজেলার তিন মাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে একটি মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তি আমার গতিরোধ করে ডিবি পুলিশের পরিচয় দেয়। তারা আমার ব্যাগে ফেনসিডিল আছে বলে চ্যালেঞ্জ করে।”

এ সময় মোবাইল ফোন বের করে বিকাশ অফিসে যোগাযোগ করা চেষ্ট করলে ছিনতাইকারীরা তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দিয়ে কাঁধে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় বলে জানান নুর আলম।

নুর আলম আরও বলেন, এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলেও ছিনতাইকারীদের আটক করা যায়নি।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাস আহমদ বলেন, “কথিত ডিবি পুলিশ কর্মকর্তার পরিচয়ে সাড়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগটি গুরুত্বের সাথে সঙ্গে দেখা হচ্ছে। ছিনতাইকারীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।”