নাটোরে গাঁজাসহ গ্রেপ্তার ৫ ‘মাদক ব্যবসায়ী’

পুলিশ জানায়, হযরত আলী ভান্ডারী প্রতিবেশি ও স্বজনদেরও মাদকাসক্ত করে ব্যবসায় জড়িয়ে নেন।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 04:56 AM
Updated : 26 May 2023, 04:56 AM

নাটোরে সদর উপজেলায় ১৬ কেজি গাঁজাসহ এক নারীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের ‘পেশাদার মাদক ব্যবসায়ী’ বলছে র‍্যাব।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিপিসি-২, নাটোর ক্যাম্প ও র‍্যাব-৫ রাজশাহীর একটি চৌকস দল সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদা।

“এ সময় ১৬ কেজি গাঁজা, চারটি মোবাইল ফোন এবং পাঁচটি সিমকার্ড জব্দ করা হয়েছে,” জানান তিনি।

আটকরা হলেন, নাটোর সদরের সুলতানপুর (পূর্বপাড়া) এলাকার মো. ফজলুর রহমান (৫২), মো. জিয়াউর রহমান (৩৩), মো. আ. মজিদ (৩৭), মোছা. হাসি (৩০) এবং মো. হযরত আলী ভান্ডারি (৫২)।”

সহকারি পুলিশ সুপার নুরল হুদা বলেন, “গ্রেপ্তাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক বেচাকেনা করে আসছে।

“গ্রেপ্তারদের মধ্যে হযরত আলী ভান্ডারী দীর্ঘদিন ধরে মাদক সেবন করেন এবং ব্যবসা করেন। পর্যায়ক্রমে প্রতিবেশি ও স্বজনদের আসক্ত করে মাদক ব্যবসায় জড়িয়ে নেন তিনি।

“গ্রেপ্তারদের মধ্যে দুজন ড্রাইভার আছে তারা বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে ভান্ডারীকে দিত ব্যবসার জন্য। তাদের বাড়ি থেকেই গাঁজাগুলো উদ্ধার করা হয়েছে।“

নুরল হুদা বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে বিক্রির জন্য নিজেদের কাছে রেখেছেন বলে স্বীকার করেছেন।

এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওই র‍্যাব কর্মকর্তা।