কুমিল্লায় বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2024, 09:09 AM
Updated : 24 Feb 2024, 09:09 AM

কুমিল্লা নগরীতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

শনিবার ভোরে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের নেউরা এলাকায় এ ঘটনা ঘটে বলে কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন জানান। 

নিহত শাহ আলম (৪০) নগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুরপাড় এলাকার নুরু মিয়া ছোট ছেলে। শাহ আলম নগরীর ঢুলিপাড়া ও ইপিজেড পকেট গেট এলাকার দুইটি গ্যারেজের মালিক ছিলেন। 

নিহতের বড় ভাই মহানগর সেচ্ছাসেবক লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতির জসিম উদ্দিন বলেন, শাহ আলম কয়েক বছর আগে নেউরা এলাকায় নতুন বাড়ি করে সেখানে থাকতে শুরু করে। তার গাড়ির ব্যবসা ছিল৷ পরে গ্যারেজ ব্যবসায় শুরু করে।

তিনি বলেন, ঢুলিপাড়া ও পকেট গেট এলাকায় সে গ্যারেজের ব্যবসা করত। মাঝে মাঝে রাতে গ্যারেজে থেকে যেত। শুক্রবার রাতে গ্যারেজে ছিল। শনিবার ভোরে দিকে বাড়ি ফিরছিল।এ সময় তাকে কুপিয়ে হত্যা করা হয়। 

জসিম উদ্দিন বলেন, “এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না কী কারণে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ করছে পুলিশ। আমি খুনিদের ফাঁসি চাই ।” 

নিহতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, “গ্যারেজের বিষয়ে অনেকেই আমার স্বামীর পেছনে লেগেছে ছিল। হত্যার উদ্দেশ্যে আগে থেকে রাস্তায় ওৎ পেতেছিল হত্যাকারীরা।আমি আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি চাই।” 

ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন বলেন, যারা হত্যাকাণ্ডে জড়িত তারা এটি পূর্ব পরিকল্পিতভাবেই ঘটিয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। সিসি টিভির ফুটেজ সংগ্রহের চেষ্টা ও তদন্ত চলছে।  

লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।