গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

নিহতদের মধ্যে বাসের সুপারভাইজার ও ট্রাকের চালকও রয়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2022, 03:39 AM
Updated : 18 Nov 2022, 03:39 AM

গোপালগঞ্জে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বালু বোঝাই ট্রাকের পেছনে দ্রুতগামী বাসের ধাক্কায় তিনজনের প্রাণ গেছে, আহত হয়েছেন অন্তত ৮ জন।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা হয়।

নিহতদের মধ্যে বাসের সুপারভাইজার ও ট্রাকের চালকও রয়েছেন। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মধ্যরাতে এ দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে বহু যানবাহন আটকা পড়ে; তাতে প্রায় ৪ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, ইমাদ পরিবহনের বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে যাচ্ছিল টুঙ্গিপাড়া। গোপীনাথপুর এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে গিয়ে সেটি সজোরে ধাক্কা খায়।

“এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।ফলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।”

নিহতদের মধ্যে ইমাদ পরিবহনের সুপারভাইজার আশিক (২৭) গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে। ট্রাকচালক সোহাগ (৩০) ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চতুল গ্রামের আব্দুর রহমানের ছেলে। নিহত অন্যজনের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর রাস্তার মাঝখানে বাস ও ট্রাক দুটি বেশ কিছু সময় পড়ে থাকলে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। 

পরে ক্রেন এনে দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি রাস্তা থেকে সরানো হলে রাত পৌনে ১টার দিকে যানবাহন চলাচল শুরু হয় বলে জানান পরিদর্শক নাঈম।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক