হেলিকপ্টারে এসে জরিমানা গুনলেন আওয়ামী লীগ প্রার্থীর ভাই

পটুয়াখালীতে সরকারি দপ্তরের সামনে অনুমতি ছাড়া হেলিকপ্টার অবতরণ ও আচরণবিধি ভঙ্গ করায় ওই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পটুয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2024, 04:23 PM
Updated : 4 Jan 2024, 04:23 PM

পটুয়াখালী-৪ আসনে হেলিকপ্টারে করে নির্বাচনি প্রচারে এসে ৫০ হাজার টাকা জরিমানা গুনলেন নৌকা প্রার্থীর এক ভাই।

দণ্ড পাওয়া তৌহিদুর রহমান পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মহিব্বুর রহমানের বড় ভাই।

নির্বাচনি আচরণবিধি ভঙ্গের দায়ে বৃহস্পতিবার বিকালে তাকে এ জরিমানা করেন রাঙ্গাবালী উপজেলার দায়িত্বে থাকা নির্বাহী হাকিম মো. জিয়াউল হাসান সৌরভ।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “অনুমতি ছাড়া প্রার্থীর প্রচারে হেলিকপ্টার নিয়ে আসেন তৌহিদুর। শুধুমাত্র দলীয় প্রধান হেলিকপ্টার নিয়ে আসতে পারবেন। এছাড়া সরকারি দপ্তরের সামনে অনুমতি ছাড়া হেলিকপ্টার অবতরণ এবং আচরণবিধি ভঙ্গ করায় নৌকা প্রার্থীর ভাইকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।”

পরে তিনি হেলিকপ্টার নিয়ে ফিরে গেছেন বলে জানান নির্বাহী হাকিম জিয়াউল।

স্থানীয় নেতা-কর্মীরা জানান, বেলা ৩টার পর সংসদ সদস্য মহিব্বুর রহমানের ভাই ইঞ্জিনিয়ার তৌহিদুর হেলিকপ্টার যোগে রাঙ্গাবালীতে নামেন। এ সময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মহিব্বুর তার ভাইকে অভ্যর্থনা জানান। পরে উপজেলা পরিষদ সংলগ্ন নৌকার নির্বাচনি কার্যালয়ে যান তারা।

বিকাল ৪টায় রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকার নির্বাচনি জনসভা ছিল। সেই সভায় অংশ নিতে এসেছিলেন তৌহিদুর। তবে জরিমানার মুখে সভায় যোগ না দিয়েই ফিরে যেতে হয়েছে তাকে।