গোপালগঞ্জে বাইক ও সাইকেলকে বাসের চাপা, নিহত ৩

দোলা পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একসঙ্গে মোটরসাইকেল ও বাইসাইকেলকে ধাক্কা দেয়।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 11:40 AM
Updated : 7 March 2023, 11:40 AM

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসের চাপায় মাদ্রাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর দেড়টায় ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই মানবেন্দ্র বিশ্বাস জানান।

নিহতরা হলেন- ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামসুল হকের ছেলে মাজড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এম এ হাসিব (৫০), কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের লোকমান শেখের ছেলে দবির শেখ (১৭ ) এবং মো. রাজা মিয়া ফকিরের ছেলে আব্দুর রহিম ফকির (২৬)।

এসআই মানবেন্দ্র বিশ্বাস বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একসঙ্গে মোটরসাইকেল ও বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী অধ্যক্ষ হাসিব মারা যান।

বাইসাইকেল আরোহী দবির শেখ ও আব্দুর রহিম মারাত্মক আহত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ ছিলো। কিছু পরে পুলিশ গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক হাফিজ আহমেদ জানান, তিনজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

কাশিয়ানী থানার এসআই দেওয়ান সাদেকুল ইসলাম জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।