নোয়াখালীতে বৃদ্ধা-শিশুর মৃত্যু: হবিগঞ্জ থেকে বাসচালক ও ২ সহযোগী গ্রেপ্তার

লোকজন একটি ট্রাক আটক করলেও পরে সিসিটিভি ফুটেজে সিলেট-সোনাপুর রুটে চলাচল করা সাগরিকা পরিবহনের বাসটি শনাক্ত করা হয়।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2024, 09:57 AM
Updated : 10 Feb 2024, 09:57 AM

নোয়াখালী সদর উপজেলায় ভবঘুরে বৃদ্ধাকে এক শিশু রাস্তা পার করানোর সময় গাড়ি চাপায় দু’জনেরই প্রাণ হারানোর ঘটনায় বাসচালক ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

শুক্রবার রাতে হবিগঞ্জ সদর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বাসটিও আটক করা হয় বলে জানিয়েছেন র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. গোলাম মোর্শেদ। 

গ্রেপ্তাররা হলেন, সিলেটের সিরাজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩১), বালাগঞ্জ থানার হামছাপুর গ্রামের প্রয়াত মজমিল আলীর ছেলে ও আবু তাহের (২৬) এবং সুনামগঞ্জের জসিম উদ্দিনের ছেলে তারেক আহমদ (১৮)। 

শনিবার সকালে র‍্যাব কর্মকর্তা গোলাম মোর্শেদ বলেন, ঘটনার পরপরই র‍্যাব-১১ ও র‍্যাব-১ যৌথ অভিযান চালিয়ে চালকসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে। 

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার সন্ধ্যায় সোনাপুর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বাইপাস সড়ক পারাপারের সময় ওই শিশু ও বৃদ্ধা নিহত হন। 

ঘটনাস্থল থেকে লোকজন একটি ট্রাক আটক করলেও পরে সিসিটিভি ফুটেজে সিলেট-সোনাপুর রুটে চলাচল করা সাগরিকা পরিবহনের বাসটি শনাক্ত করা হয়। 

নিহত জান্নাতুল ফেরদাউস (৮) সদর উপজেলার চর করমউল্যা গ্রামের জাকের হোসেনের মেয়ে। তবে আনুমানিক ৬০ বছর বয়সি ভবঘুরে নারীটির পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

স্থানীয়রা জানান, চোখে ভালো দেখতে পান না বলে সন্ধ্যার দিকে জান্নাতুল ওই নারীকে রাস্তা পার করে দিচ্ছিল। এ সময় একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। তাদের হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

পুরানো সংবাদ: 

Also Read: ভবঘুরে বৃদ্ধাকে রাস্তা পার করাচ্ছিল শিশু, ট্রাক চাপায় ঝরল দুটি প্রাণ