কুমিল্লার সড়কে প্রাণ গেছে এসএসসি পরীক্ষার্থীসহ ৪ জনের

চান্দিনায় সিএনজিচালিত অটোরিকশাকে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এবং চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস চাপায় তারা নিহত হয়েছেন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2024, 04:19 AM
Updated : 7 Feb 2024, 04:19 AM

কুমিল্লার চান্দিনা ও চৌদ্দগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী ও দুই নারীসহ চারজন নিহত হয়েছেন।

চান্দিনায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাটিবাহী ট্রাক্টরচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী এবং চৌদ্দগ্রামে রাত ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন।

চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি এস এম লোকমান হোসেন জানান, রাতে চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম (৪৫) ও কাদৈর গ্রামের আবু তাহেরের (আবুল মিস্ত্রি) স্ত্রী সকিনা বেগম (৬০)।

লোকমান জানান, মিয়াবাজার এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী তিশা বাস দুই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সকিনা বেগম নিহত হন। রেণু বেগমকে উদ্ধার করে কুমিল্লা হাসপাতালে নেওয়ার সময় মারা যায়।

ওসি বলেন, “আইনগতভাবে সব ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা গাড়িটি আটক করেছি। তবে চালক পালিয়ে গেছে।”

এদিকে, চান্দিনা থানার এসআই সুজন দত্ত জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা উপজেলার মাধাইয়া রহিমানগর সড়কের দেওকামতা এলাকার ট্রাক্টর চাপায় মারা গেছেন সিএনজি অটোরিকশার যাত্রী মো. হাসান (১৬) ও তাওহিদ (২০)।

হাসান চান্দিনা উপজেলার নবাবপুর ইউনিয়নের কৈকরই গ্রামের জসিম উদ্দিনের ছেলে ও পার্শ্ববর্তী কচুয়া উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।

তাওহিদ চাঁদপুর জেলার কচুয়া উপজেলার হোসেনপুর গ্রামের হাফিজ উল্লাহর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, নবাবপুর থেকে সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে জোয়াগ ইউনিয়নের লক্ষ্মীপুর নতুন বাজার যাওয়ার পথে মাটিবাহী ট্রাক্টরটি চাপা দেয়।

“এতে ঘটনাস্থলেই নিহত হয় হাসান, গুরুতর আহতাবস্থায় তাওহিদকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।”

এসআই সুজন দত্ত বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা ও মাটিবাহী ট্রাক্টরটি আটক করা হয়েছে।