কুষ্টিয়ায় রক্সি পেইন্টের ব্যবস্থাপকের বস্তাবন্দি লাশ উদ্ধার

‘চেক ডিজঅনার হওয়ায় সোমবার সে বিষয়ে কথা বলতে যান তিনি। দোকানমালিকের ছেলের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। সেদিন থেকে তার মোবাইল ফোনের সংযোগ বন্ধ ছিল।’

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2022, 10:56 AM
Updated : 3 August 2022, 11:05 AM

নিখোঁজের দুই দিন পর কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় রক্সি পেইন্টের আঞ্চলিক ব্যবস্থাপকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলি থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) মো. নান্নু খান জানান।

নিহত লোকমান হোসেন (৩৬) বাগেরহাট জেলার সাইদুর রহমানের ছেলে। রক্সি পেইন্টের কুষ্টিয়ার ব্যবস্থাপক ছিলেন তিনি। কুষ্টিয়া শহরের চৌরহাঁস মোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন লোকমান।

ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান জানান, সোমবার দুপুরে লোকমান ভেড়ামারা শহর থেকে নিখোঁজ হন। তাকে খুঁজে না পেয়ে ওই দিন সন্ধ্যায় তার স্ত্রী জিনাত আরা টুম্পা থানায় সাধারণ ডায়েরি করেন।

বুধবার সকালে এলাকাবাসী ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলিতে তার বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পরিদর্শক নান্নু পরিবারের সদস্যদের বরাতে বলেন, ভেড়ামারা হাইস্কুল সংলগ্ন দর্পণ হার্ডওয়ার নামে একটি দোকানমালিকের দেওয়া আড়াই লাখ টাকার চেক ডিজঅনার হয়। সোমবার সে বিষয়ে লোকমান ওই দোকানে কথা বলতে যান। সেখানে দোকানমালিকের ছেলে রেভেনের (২৭) সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

ওই দিন থেকে লোকমানের মোবাইল ফোনের সংযোগ বন্ধ ছিল বলে জানান পরিদর্শক। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক