বাথরুমে পড়ে জখম সম্রাট হাসপাতালে ভর্তি

চার মাস আগে জামিনে মুক্তি পান যুবলীগের বহিষ্কৃত এই নেতা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2022, 04:38 PM
Updated : 20 Sept 2022, 04:38 PM

বাথরুমে পড়ে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাট।

মঙ্গলবার দুপুরে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয় তাকে।

তিনি নাক ও মুখের একাংশে আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান।

ক্যাসিনোকাণ্ডে তিন বছর আগে গ্রেপ্তার হওয়ার পর চিকিৎসার জন্য বিএসএমএমইউতেই দীর্ঘদিন ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি সম্রাট। গত মে মাসে তিনি জামিনে মুক্তি পান।

মাকসুদুর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দুপুরে তিনি (সম্রাট) নিজ বাসায় মাথা ঘুরে বাথরুমে পড়ে যান। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখন তিনি সিসিইউতে ভর্তি আছেন।”

Also Read: রাজনীতি নিয়ে আমার ভাবনা নেই: ৩২ নম্বরে সম্রাট

চিকিৎসকরা সম্রাটের পরীক্ষা-নিরীক্ষা করছেন জানিয়ে তিনি বলেন, “দীর্ঘদিন ধরে নানা সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ছিলেন। হার্টের কোনো সমস্যার কারণে, না কি অন্য কোনো সমস্যা, সেটা ডাক্তাররা দেখছেন।

“ইসিজি, ইকোসহ তাকে বেশ কয়েকটি পরীক্ষা দেওয়া হয়েছে। কাল রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।”

ক্ষমতাসীন আওয়ামী লীগের যুব সংগঠনের প্রভাবশালী নেতা সম্রাটকে ২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লার গ্রেপ্তার করে র‌্যাব। তার আগে ক্যাসিনো বন্ধে র‌্যাবের অভিযান শুরু হল সম্রাট অপ্রকাশ্যে গিয়েছিলেন।

সম্রাটকে গ্রেপ্তারের পর কাররাইলে তার অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, পিস্তল ও বিরল প্রজাতির বন্যপ্রাণীর চামড়া উদ্ধারে কথা জানায় র‌্যাব।

বন্যপ্রাণীর চামড়া রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত তাৎক্ষণিক ছয় মাসের কারাদণ্ড দেওয়ার পর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আরও কয়েকটি মামলা হয় তার বিরুদ্ধে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক