১৯ অগাস্ট পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2022, 06:13 AM
Updated : 13 August 2022, 06:13 AM

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পরলোকতত্ব আর জীবনের রহস্যময় দিকটি সম্পর্কে আগ্রহ বাড়বে। দীর্ঘভ্রমণের সম্ভাবনা প্রবল। সামাজিকতা বজায় রাখতে গিয়ে বাড়তি খরচ হতে পারে। সপ্তাহের মাঝদিকে খ্যাতি বা জনগনের স্বীকৃতি লাভ করবেন নিজের যোগ্যতার বলে। আপনার কাজের কৃতিত্ব অন্য কাউকে নিতে দেবেন না। সপ্তাহের শেষদিকে আর্থিক পরিস্থিতি ভালো থাকলেও অতিরিক্ত খরচ করা থেকে বিরত থাকতে হবে। সুন্দর কোনো চমক পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার কৈশোরে ফিরে যাবেন। ছোটবেলার কথা স্মরণ করে সেসময়ের নিষ্পাপ আনন্দগুলো আবার উপভোগ করবেন। দীর্ঘস্থায়ি মুনাফা পেতে স্টক বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করুন। সপ্তাহের মাঝদিকে কিছু দাতব্য কাজের মাঝে ব্যস্ত হয়ে পড়বেন। এতে মানসিক শান্তি পাবেন তবে ব্যক্তিগত জীবনে কোনো লাভ আনবে না। আপনার উদারতার সুযোগ নিয়ে কেউ আপনার ক্ষতি করতে পারে। বিনোদন ও রূপচর্চায় বেশি খরচ নয়। সপ্তাহের শেষদিকে আপনার উদ্দেশ্য সাধনে ব্যাপক তৎপরতা প্রয়োজন। চারিদিকে আশার আলো দেখতে পাবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে পেশাগত প্রতিবন্ধকতা সমাধান করার জন্য নিজের দক্ষতা ব্যবহার করুন। সহকর্মীরা এসময় আপনাকে ভালোভাবে বুঝতে পারবে। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য সম্মানিত হবেন। সপ্তাহের মাঝদিকে আপনার ভালোবাসার উপস্থিতি অনুভব করতে পারবেন। আপনার আশা আকাঙ্ক্ষাগুলো একটি উজ্জ্বল ফুলের মতো প্রস্ফুটিত হবে। সপ্তাহের শেষদিকে অসহায়দের মাঝে দান করলে আপনিও উত্তম বিনিময় পাবেন। আর মানসিক প্রশান্তি তো নিশ্চিত পাবেন। তবে বুঝে শুনে সঠিক পাত্রে দান করুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আমদানি রপ্তানি ব্যবসার সঙ্গে জড়িতরা আশাতীত মুনাফা পাবেন। দূর দেশে ভ্রমণকালে কারও জানমালের ক্ষতি হতে পারে। কারও আবার দূর ভ্রমণ নিশ্চিত। সপ্তাহের মাঝদিকটা আপনার জন্য দারুণ একটা সময়। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে সম্মান বয়ে আনবে। কঠিন যে কাজগুলো করেছেন তার জন্য প্রসংশা পাবেন। সপ্তাহের শেষদিকে নিজের রসিক স্বভাবের জন্য সামাজিক অনুষ্ঠানে জনপ্রিয় হয়ে উঠবেন। সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকাই বুদ্ধিমানের কাজ হবে। নিজের আবেগ ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। বিনিয়োগের জন্য আপনার সময়টা ভালো নয়। সপ্তাহের মাঝদিকে বাস্তব সংসারের তুলনায় আত্মার গভীর রহস্যই আপনাকে টানবে বেশি। বয়োজ্যেষ্ঠদের সঙ্গে আলোচনার মাধ্যমে কোনো বিপদ থেকে মুক্তি পেতে পারেন। পড়াশোনার সুবাদে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির সহযোগিতার আপনার আটকে থাকা কাজের সুরাহা হতে পারে। বেকারদের কেউ কেউ প্রত্যাশার চাইতেও ভালো চাকরি পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে প্রিয়জনের দেওয়া কোনো চমক আপনার বদমেজাজ ভালো করে দেবে। যেখানে আপনার বিচরণ সেখানেই আপনার জনপ্রিয়তা। ব্যবসায়িক পরিমণ্ডলে আপনার সুনাম বাড়বে। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা মোক্ষম। সপ্তাহের মাঝদিকে মানুষের সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন। অহেতুক কারও দোষ ধরা থেকে বিরত থাকুন। যৌথ উদ্যোগ ও অংশীদারি ব্যবসা এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে আমদানি রপ্তানি ব্যবসায়িদের জন্য আসবে সুসময়। ব্যবসায় বিনিয়োগ বাড়ানোর এখনই সঠিক সময়। ভ্রমণের পরিকল্পনা সফল হবে, ভ্রমণ আনন্দের হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বিনা কারণে কিছু লোকের সঙ্গে গণ্ডগোল বাঁধতে পারে। মনে রাখবেন, সুস্থ শরীরেই কেবল সুস্থ মনের বাস হতে পারে। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য যোগব্যায়াম ও ধ্যানে মননিবেশ করুন। সপ্তাহের মাঝদিকটা ব্যবসার জন্য অসাধারণ একটি সময়। প্রিয় সান্নিধ্য স্বতন্ত্র হতে পারে। দারুণ কিছু অভিজ্ঞতার মুখোমুখি হতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন, অন্যথায় আপনার সম্পর্কের ওপর তা চিরস্থায়ি ক্ষতিকর প্রভাব ফেলতে পারে। উচ্চ রক্তচাপের সমস্যা থাকলে সাবধানে থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রেম ও ভালোবাসায় ভরা আপনার মন থাকবে প্রফুল্ল। রোমান্টিক যোগাযোগ শুভ। নতুন কোনো সম্পর্কের সূচনা হতে পারে। কেউ আবার সন্তানের কাছ থেকে কোনো সুখবর পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে বিভিন্ন ধরনের সমস্যার মুখোমুখি হবেন। কারও সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। বিশেষ কোনো রোগ শরীরে বাসা বাঁধতে পারে, নিজের প্রতি যত্নশীল হতে হন। সপ্তাহের শেষদিকে ব্যবসা আগের তুলনায় উন্নত হবে। দীর্ঘ প্রেম বিবাহে গড়াতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হতে পারে। আপনার ঘরকে স্বর্গতুল্য করতে চাই আপনারই সহযোগিতা। নিজের সম্পদগুলো নিরাপত্তা নিশ্চিত করতে সচেষ্ট হতে হবে। প্রিয়জনের জন্য মন ব্যাকুল থাকতে পারে। প্রেম, প্রণয় আর বিবাহের যোগাযোগ শুভ। সপ্তাহের শেষদিকে পুরানো কোনো মনমালিন্য বা শত্রুতার অবসান হতে পারে। অভিমান ভুলে সৌহার্দের হাত বাড়িয়ে দিন, ফলাফল আপনার জন্যই ভালো হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো মুল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে নিজের বিচক্ষণতা ব্যবহার করুন। আত্মীয়দের সঙ্গে দেখা করা আশাতীত কোনো সুফল বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের ব্যক্তিত্বের কল্যাণে নতুন বন্ধুর দেখা পাবেন। গৃহস্থালী কর্তব্যগুলো অবহেলা করবেন না, অন্যথায় পারিবারিক জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনি কিছু পিকনিক স্পটে গিয়ে নিজের জীবনকে আলোকিত করার সুযোগ পেতে পারেন। প্রেমময় মেজাজে থাকবেন, প্রিয়জনের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করতে চাইলে এখনই সময়।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য নিজের উদ্ভাবনী শক্তিকে কাজে লাগান। অভিভাবকদের সহযোগিতায় আর্থিক টানাপোড়নের অবসান হবে। সপ্তাহের মাঝদিকে আত্মীয়ের কাছ থেকে কোনো চমক পেতে পারেন। এতে আপনার পরিকল্পনাগুলো দ্রুত বাস্তবায়নের দিকে এগোবে। অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তির হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার বিপুল প্রত্যায় থেকে লাভবান হওয়ার সময়। নতুন যোগাযোগ তৈরি করতে বাইরে বেরিয়ে পড়ুন। জমি সংক্রান্ত কাজগুলো সম্পন্ন হবে, অবিশ্বাস্য মুনাফা আসবে। বন্ধুরা আপনার সহায়ক হবে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজগুলো শেষ হবে। আপনার ক্ষমতা ও শক্তি বেশি থাকবে যা জীবনে উন্নতি করতে সাহায্য করবে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনাকে সাহস যোগাবে প্রচণ্ড। সপ্তাহের মাঝদিকে কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে, হাতে অনেকগুলো টাকা আসতে পারে। নতুন সেই অর্থ বিনিয়োগ করুন, ভালো ফল পাবেন। সপ্তাহের শেষদিকে ভাই কিংবা বোনের বিয়ের যোগাযোগ আসতে পারে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হবে। নিকটজনের কোনো সুখবরে আনন্দিত হতে পারেন। সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। কাছের কোনো আত্মীয় আপনার উপকার করবে।

আরও পড়ুন

Also Read: ২০২২ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক