রাশমিকা কি ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছেন!

সোশাল মিডিয়ায় খবর এসেছে, 'অ্যানিমাল' সিনেমার সাফল্যে রাশমিকা তার পারিশ্রমিক ২ কোটি থেকে বাড়িয়ে সাড়ে চার কোটি রুপি হাঁকছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2024, 09:30 AM
Updated : 7 Feb 2024, 09:30 AM

গুজব উড়েছে, ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মানদানা তার পারিশ্রমিক বাড়িয়েছেন দুই গুণের বেশি।

আর সেই কথা জেনে নায়িকা বলেছেন, "তবে তাই হোক, গুজবকেই সত্যি রূপ দিই।"

হিন্দুস্তান টাইমস লিখেছে, সোশাল মিডিয়ায় খবর এসেছে 'অ্যানিমাল' সিনেমার সাফল্যে রাশমিকা তার পারিশ্রমিক ২ কোটি থেকে বাড়িয়ে সাড়ে চার কোটি রুপি হাঁকছেন।

এমন খবরের একটি পোস্টে রাশমিকা বলেন, "এসব খবর দেখে আমার মনে হচ্ছে ব্যাপারটা নিয়ে আমার ভেবে দেখা উচিত। তাহলে চার কোটি নিয়ে ফেলি পরের কাজে। আমার প্রযোজকদের জানানোর পর তারা যদি কোনো প্রশ্ন তোলেন, তখন আমি বলব, স্যার আমি না, সবাই এমনই চাইছে।"

অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুডবাই' সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু করা রাশমিকা হিন্দি সিনেমায় সাফল্যের মুখ দেখেছেন 'অ্যানিমাল' দিয়ে।

এই নায়িকার আগামী সিনেমা 'পুষ্পা: দ্য রুল' মুক্তি পাবে ১৫ অগাস্ট। নির্মাতারা ‘পুষ্পা টু’কে এ বছরের সেরা সিনেমা বানাতে কোমর বেঁধে নেমে পড়েছেন।

২০২১ সালে মুক্তি পেয়েছিল 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাটি। আল্লু অর্জুন আর রাশমিকা মানদানা অভিনীত ওই সিনেমা বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। আর তাই নির্মাতারা আনতে চলেছেন এর সিকুয়েল।

এরই মধ্যে কথিত প্রেমিক বিজয় দেবরাকোন্ডার সঙ্গে বিয়ে নিয়ে আলোচনায় এসেছেন রাশমিকা। কিছুদিন আগে এক সাক্ষাৎকারের বিজয়ের সঙ্গে বিয়ে হয়েছে কি না সেই প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে তিনি বলেছেন, বিজয় আর তিনি একসঙ্গে অনেকটা পথ এসেছেন। আগামীতেও হয়ত একসঙ্গেই হাঁটবেন।