‘বেডরুমেই চলে আসুন না’-পাপারাজ্জিদের বললেন সাইফ

পাপারাজ্জিদের আচরণে ক্ষুব্ধ বলিউড তারকারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2023, 07:58 AM
Updated : 4 March 2023, 07:58 AM

বাড়ির অন্দর থেকে আলিয়া ভাটকে লেন্সবন্দি করার ঘটনার পর পাপারাজ্জিদের নিয়ে ব্যাপক সমলোচনার মধ্যে এবার তাদের উপর ক্ষোভ উগড়ে দিলেন বলিউড তারকা সাইফ আলী খান।

বিমানবন্দর থেকে শপিংমল, জিম অথবা যে কোনো অনুষ্ঠান, যেখানেই তারকা সেখানেই ক্যামেরা তাক করে দাঁড়িয়ে পড়েন পাপারাজ্জিরা। তারকাদের বাড়ির সামনেও তাদের ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। লক্ষ্য একটাই, ক্যামেরার লেন্সে ধরতেই হবে সেলিব্রেটিদের।

এনডিটিভির একটি ভিডিওতে দেখা গেছে, মুম্বাইয়ের পতৌদি নবাব পরিবারের ছেলে সাইফ তার স্ত্রী অভিনেত্রী কারিনা কাপুরকে নিয়ে কোনো একটি পার্টি থেকে বাড়ি ফেরেন গভীর রাতে। কিন্তু অত রাতেও তাদের বাড়ির সামনে ক্যামেরা হাতে জাগ্রত ছিলেন আলোকচিত্রীরা। গাড়ি থেকে নামার পর বাড়িতে ঢোকার হাঁটাপথে দুই তারকা যখন এগিয়ে যাচ্ছেন তখন ছবিতে পোজ দেওয়ার জন্য তাদের নাম ধরে অজস্রবার ডাকাডাকি শুরু করেন পাপারাজ্জিরা।

শান্তভাবে এগিয়ে যেতে থাকলেও একপর্যায়ে পেছন দিকে মুখ ফিরিয়ে সাইফ বলে ওঠেন, “এক কাজ করুন, আমাদের বেডরুমেই চলে আসুন না।”

এ কথা বলে দ্রুত পায়ে বাসায় ঢুকে পড়েন দুজন, তখনও পাপারাজ্জিদের অনুরোধ শোনা যাচ্ছিল। তবে বাড়ির দরজা বন্ধের আগে একবার ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়েন সাইফ। তারপর দুজনেই হাসি মুখে ঢুকে পড়েন ভেতরে।

এই ভিডিও দেখে সোশাল মিডিয়ায় আবার সাইফ-কারিনার মাতাল হওয়ার ইঙ্গিত দিয়ে একজন মন্তব্য করেন, “বেশি খেয়ে ফেলেছেন হয়ত।”

কিছুদিন আগে পাপারাজ্জিদের ক্যামেরা কাপুরদের বাসার ভেতরে উঁকি দেওয়ায় ব্যাপক শোরগোল ওঠে। ঘটনাটি হল কদিন আগে নিজের বাসার বেলকনিতে ঘরের পোশাকে অলস সময় কাটাচ্ছিলেন আলিয়া। তখন পাশের বাসা থেকে দুজন আলোকচিত্রী তার ছবি তোলেন। ছবি দুটো ভারতের এক সংবাদমাধ্যম ‘এক্সক্লুসিভ’ ছাপ বসিয়ে শেয়ার করলে ক্ষোভে ফেটে পড়েন আলিয়া।

অভিনেত্রী ইনস্টাগ্রামে মুম্বাই পুলিশকে ট্যাগ করে লিখেছিলেন, “আপনারা কি আমার সঙ্গে রসিকতা করছেন? আমি নিজের বাসায় রোজকার মতো একটি স্বাভাবিক বিকাল কাটাচ্ছিলাম, হঠাৎ মনে হল, কেউ আমার উপর নজরদারি করছে। দেখি দুজন ব্যক্তি পাশের বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করে আছে। এটা কি কোনোভাবেই উচিৎ? এটি একজনের গোপনীয়তার উপর সরাসরি হস্তক্ষেপ। এবার সকল সীমাই অতিক্রম করে ফেলেছেন আপনারা।”

ওই ঘটনায় অভিনেত্রীর প্রতি সহমর্মী হয়ে আরেক অভিনেত্রী অনুশকা শর্মাও লেখেন, “এ ধরনের ঘটনা এরা প্রথমবার ঘটায়নি। প্রায় দুবছর আগে আমার ছবিও লুকিয়ে তুলেছিল এরা। আর আমরা তা নিজের চোখে দেখেছি।“

নিন্দা করছেন অর্জুন কাপুর, মিনি মাথুর, জাহ্নবী কাপুরের মতো অনেক তারকা।

পাপারাজ্জি ও সাংবাদিক দেখলেই ক্ষেপে যাওয়া আরেক অভিনেত্রী হলেন জয়া বচ্চন, অনেক সময় মেজাজ হারিয়ে রীতিমতো মারমুখো আচরণও করে বসেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

Also Read: ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশে ক্ষুব্ধ আলিয়া