ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশে ক্ষুব্ধ আলিয়া

পাপারাজ্জিদের ক্যামেরা উঁকি দিয়েছিল এই বলিউড তারকার অন্দরে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2023, 05:59 PM
Updated : 22 Feb 2023, 05:59 PM

একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলায় পাপারাজ্জির ওপর চটেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সোশাল মিডিয়ায় ক্ষোভ জানিয়ে তাতে ট্যাগ করেছেন মুম্বাই পুলিশকে।

মঙ্গলবার অভিনেত্রী গোপনীয়তা লঙ্ঘনের প্রতিবাদে ইনস্টাগ্রামে একটি স্টোরি করেন বলে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে। তার এই প্রতিবাদে সমর্থন দিচ্ছেন অন্য অভিনয়শিল্পীরাও।

বলিউড তারকারা সব সময়ই থাকেন পাপারাজ্জিদের ক্যামেরার চোখে, তবে আলিয়ার ক্ষেত্রে সেই ক্যামেরা তার বাড়ির অন্দরে উঁকি দিয়েছিল।

ক’দিন আগে নিজের বাসার বেলকনিতে ঘরের পোশাকে অলস সময় কাটাচ্ছিলেন আলিয়া। বিশাল কাচের জানলার ধারে মোবাইল ফোন হাতে বসেছিলেন তিনি। সেইসময়ই পাশের বাসা থেকে দুজন আলোকচিত্রী তার ছবি তোলেন। ছবি দুটো ভারতের এক সংবাদমাধ্যম ‘এক্সক্লুসিভ’ ছাপ বসিয়ে শেয়ার করলে ক্ষোভে ফেটে পড়েন আলিয়া।

অভিনেত্রী ইনস্টাগ্রামে মুম্বাই পুলিশকে ট্যাগ করে লেখেন, “আপনারা কি আমার সঙ্গে রসিকতা করছেন? আমি নিজের বাসায় রোজকার মতো একটি স্বাভাবিক বিকাল কাটাচ্ছিলাম, হঠাৎ মনে হল, কেউ আমার উপর নজরদারি করছে। দেখি দুজন ব্যক্তি পাশের বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করে আছে। এটা কি কোনোভাবেই উচিৎ? এটি একজনের গোপনীয়তার উপর সরাসরি হস্তক্ষেপ। এবার সকল সীমাই অতিক্রম করে ফেলেছেন আপনারা।”

এই ঘটনায় অভিনেত্রীর প্রতি সহমর্মী হয়ে আরেক অভিনেত্রী অনুশকা শর্মাও লিখেছেন, “এ ধরনের ঘটনা এরা প্রথমবার ঘটায়নি। প্রায় দুবছর আগে আমার ছবিও লুকিয়ে তুলেছিল এরা। আর আমরা তা নিজের চোখে দেখেছি।

“মানুষের গোপনীয়তার বিষয়ে কোনো সম্মান নেই এদের। এটা সত্যি লজ্জাজনক। আমরা বারবার অনুরোধ করা সত্ত্বেও আমাদের মেয়ের ছবি পোস্ট করে এরা।”

আলিয়ার পরিবারের পাশাপাশি এই ঘটনার নিন্দা করছেন অর্জুন কাপুর, মিনি মাথুরের মতো অনেক তারকা।

পাঁচ বছর প্রেমের পর অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে গত বছরই গাঁটছড়া বাঁধেন আলিয়া। তিন মাস আগে মেয়ে রাহা তাদের ঘরে আসে।