পর্দায় কি ফিরবে সামান্থা-নাগা জুটি?

তাদের জীবনের সম্পর্ক জোড়া না লাগুক, পর্দার রসায়ন দেখার খবর ভাসছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2022, 04:32 PM
Updated : 13 Nov 2022, 04:32 PM

সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিয়ে ভেঙেছে এক বছর হল, তারপর তা নিয়ে বাহাসও চলেছে; এখন তাদের আবার সিনেমায় জুটি বাঁধার খবর এসেছে।

সম্পর্ক জোড়া না লাগলেও দক্ষিণের এই দুই তারকা অভিনেতা-অভিনেত্রীর পুনরায় জুটি বেঁধে সিনেমায় আসার খবর ভাসিয়েছে বলিউড লাইফ।

সামান্থার অসুস্থতা এবং তা নিয়ে নাগা চৈতন্যের উদ্বিগ্ন হওয়ার রেশ ধরে এই সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ব্যক্তিগত মনোমালিন্য পাশে রেখে শিগগিরই তারা আবার একসঙ্গে পর্দায় কাজ করবেন। কারণ এখনও তারা বন্ধুর মতো একে অন্যকে নিয়ে উদ্বেগে থাকেন।

তামিল ও তেলেগু সিনেমার হিট নায়িকা সামান্থা তার বলিউড যাত্রা শুরুর পর সম্প্রতি তার অসুস্থ হওয়ার খবর আসে। মায়োসাইটিস আক্রান্ত সামান্থার খবর নিতে তাকে ফোন করেছিলেন প্রাক্তন স্ত্রীকে।

নাগা চৈতন্যের বাবা দক্ষিণের বড় তারকা নাগার্জুনও সাবেক পূত্রবধূ সামান্থাকে দেখতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। যদিও শেষ পর্যন্ত সেটা ঘটেনি।

Also Read: নাগা চৈতন্য-সামান্থার বিচ্ছেদ ঘোষণা

Also Read: কখনও কখনও দুর্বলতাও মেনে নিতে হয়: সামান্থা

Also Read: বিচ্ছেদ নিয়ে আক্রমণের জবাব দিলেন সামান্থা

পেশাগত কারণে পর্দায় জুটি যদি বাঁধেনও নাগা চৈতন্যের সঙ্গে যে বাস্তবের সম্পর্কে যে জোড়া লাগছে না, তা কিছু দিন আগেই স্পষ্ট করেছিলেন সামান্থা।

‘কফি উইথ করণ’ এ এসে তিনি বলেছিলেন, “আমাদের দুজনকে এক রুমে রাখতে চাইলে সেখানে ধারালো জিনিস থাকলে তা লুকিয়ে রাখতে হবে আপনাদের।”

দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা ও সামান্থা জীবনে জুটি বেঁধেছিলেন ২০১৭ সালে। ২০২১ সালে তাদের বিচ্ছেদ সবাইকে হতবাক করেছিল।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু সিনেমা ‘ইয়ে মায়ে চেসাভ’ এ প্রথম ‍জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের সম্পর্ক প্রণয়ে রূপ লাভ করে, যা পরিণয়ে গড়ায়।

যতদূর জানা গেছে, সামান্থার অভিনয় নিয়ে নাগার পরিবারের আপত্তি থেকেই তাদের বিয়ে বিচ্ছেদে গড়ায়।

গত বছর দাম্পত্য জীবনের ইতি ঘটলেও দু’জনের মধ্যকার এক দশকের বন্ধুত্ব অটুট থাকবে বলে জানিয়েছিলেন নাগা-সামান্থা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক