শয্যাদৃশ্যে আপত্তি ছিল ভাগ্যশ্রীর

সুপারহিট সিনেমা দিয়ে শুরু হলেও বলিউডে ভাগ্যশ্রীর ভাগ্য ফেরেনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2023, 07:32 PM
Updated : 15 May 2023, 07:32 PM

‘ম্যায়নে প্যায়ার কিয়া’র মতো সুপার হিট সিনেমা দিয়ে অভিষেক ঘটেছিল ভাগ্যশ্রীর; ১৯৮৯ সালের সেই সিনেমার নায়ক সালমান খান এখনও হিট, তবে ক্যারিয়ার এগোয়নি নায়িকা ভাগ্যশ্রীর।

প্রথম সিনেমার পরপরই বিয়ে, তারপর শ্বশুরবাড়ির বাধাসহ নানা কারণে অভিনয়ে ছেদ; পরে ছোট পর্দায় ফিরলেও বলিউডে ভাগ্যশ্রীর ভাগ্য ফেরেনি। তবে এখন জানা গেল তার একটি কারণ।

বিয়ের পরপর সিনেমা থেকে সরে গেলেও কিছু দিন বিরতি দিয়ে ছোট পর্দায় অভিনয়ে ফিরেছিলেন। করেছিলেন গুটিকয়েক টিভি সিরিয়াল ও রিয়ালিটি শো। তেমন এক টেলি ফিল্মে সমীর সোনি ছিলেন তার সহ-অভিনেতা।

‘আঁখিওঁ কে ঝরনখোঁ সে’ নামে সেই টেলিফিল্মের অভিনেতা সোনি সহ-অভিনেত্রী ভাগ্যশ্রীকে নিয়ে একটি ঘটনা প্রকাশ করেছেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

সমীর বলেন, ওই টেলিফিল্মে বাসর রাতের এক দৃশ্য ছিল, যেখানে অভিনয় করতে আপত্তি তুলেছিলেন ভাগ্যশ্রীর।

তার ভাষ্যে, “একটি বাসর রাতের দৃশ্যে শুটিং করার কথা ছিল আমাদের। নির্মাতা চাঁদের আলোর নিচে জানালার কাছে রোমান্টিক ফ্রেম সেট করেছিলেন। দৃশ্যটি নেওয়ার সময় ভাগ্যশ্রীর কাছে গেলেই তিনি সরে যেতেন। একাধিকবার সেটি ঘটার পর এক পর্যায়ে আমাকে আড়ালে নিয়ে কারণটি ব্যাখ্যা করেন।”

কী সেই কারণ- তা জানিয়ে সমীর বলেন, ভাগ্যশ্রী তাকে বলেছিলেন, তার বাচ্চারা এখন ছোট, তারা এমন দৃশ্য দেখলে অস্বস্তিতে পড়বে।

তার সেই সিদ্ধান্তে সম্মান জানিয়ে অভিনেতা ভাগ্যশ্রীকে বিষয়টি নিয়ে নির্মাতার সাথে খোলামেলা কথা বলার পরামর্শ দেন।