নাগা চৈতন্য কি নতুন সম্পর্কে?

নবীন নায়িকা সবিতা ধুলিপালার সাথে তার ছবি ভাইরাল।

গ্লিটজ ডেস্ক
Published : 26 Nov 2022, 12:37 PM
Updated : 26 Nov 2022, 12:37 PM

সাবেক স্ত্রী সামান্থা রুথ প্রভু যখন অসুস্থতার কারণে আলোচনায়, তখন নাগা চৈতন্যকে নতুন সম্পর্কের গুঞ্জন চলছে নেট দুনিয়ায়।

তামিল সিনেমার এই নায়কের সঙ্গে বলিউডের নবীন নায়িকা সবিতা ধুলিপালার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে, যা তাদের ডেটিংয়ের গুঞ্জনকে ভিত্তি দিচ্ছে বলে এনডিটিভির এক প্রতিবেদনে উঠে এসেছে।

ভাইরাল হওয়া ছবিটিতে চৈতন্য ও সবিতাকে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, দুজনের পরনে কালো পোশাক।

ছবিটি সোশ্যাল মিডিয়ার বেশ কয়েকটি ফ্যান পেইজে পোস্ট হওয়ার পরপরই দ্রুত ছিড়িয়ে পড়ে।

দক্ষিণী তারকা সামন্থার সঙ্গে নাগার্জুনপুত্র চৈতন্যের বিয়ে বিচ্ছেদের সময় থেকে তেলেগু অভিনেত্রী সবিতা ধুলিপালার নাম সামনে আসে। যদিও এ বিষয়ে চৈতন্য কিংবা সবিতা কেউ কখনও টু শব্দটি করেননি।

এরপর এই বছরের শুরুতে থেকেই ’মেইড ইন হেভেন’ অভিনেত্রীর সঙ্গে চৈতন্যের প্রেমের গুঞ্জন শুরু হয় আবারও। কয়েক মাস আগে এক সাক্ষাত্কারে এনিয়ে প্রশ্ন করা হলে চৈতন্য বলেছিলেন, “আমি শুধু হাসব, বলার কিছু নেই।”

Also Read: নাগা চৈতন্য-সামান্থার বিচ্ছেদ ঘোষণা

Also Read: পর্দায় কি ফিরবে সামান্থা-নাগা জুটি?

Also Read: কখনও কখনও দুর্বলতাও মেনে নিতে হয়: সামান্থা

২০১৭ সালে নাগা চৈতন্য ও সামান্থা বিয়ে করেন। এর আগে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ইন্ডাস্ট্রির ‘ইয়ে মায়ে চেসাভ’ চলচ্চিত্রে প্রথমবারের মতো ‍জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। এরপর এই জুটি ‘মানম’, ‘মাজিলি’, ‘ইয়ে মায়া চেসাভে’ এবং ‘অটোনগর সুরিয়া’র-এর মতো জনপ্রিয় সিনেমায় একসঙ্গে কাজ করেছেন।

বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালের অক্টোবরে মাসে তারা বিচ্ছেদের ঘোষণা দেন।

এদিকে বলিউডে তুলনামূলক নবীন প্রতিভাবান নায়িকাদের মধ্যে অন্যতম সবিতা। নিজেকে বরাবরই ব্যতিক্রমী চরিত্রে দেখতে ভালোবাসেন এই নায়িকা। 

ওয়েব সিরিজ ‘মেড ইন হেভেন’ সিরিজে তার অভিনয় প্রশংসিত হয়। তিনি রমন রাঘম ২.০, কালাকান্দি, শেফ, দ্য বডি ও ভূতের গল্পের মতো বলিউড সিনেমা করেও পরিচিতি পেয়েছেন। বর্তমানে তার ঝুলিতে বলিউড ও দক্ষিণের আরও কিছু সিনেমা আছে। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক