কলকাতা চলচ্চিত্র উৎসবে সঞ্চালকের দায়িত্বে পরমব্রত

উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব থাকতে পারছেনা পরম; কারণ, সেসময়টায় শহরেই থাকছেন না তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2023, 03:04 PM
Updated : 3 Dec 2023, 03:04 PM

বিয়ের পর নতুন দায়িত্বে পরমব্রত চট্টোপাধ্যায়। আসন্ন ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সঞ্চলনা করবেন এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমস বাংলা বলেছে, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে; সঙ্গে থাকবেন অদিতি রাও হায়দারি। 

উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব থাকতে পারছেননা পরম; কারণ সেসময় শহরেই থাকছেন না তিনি। আর তাই উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনার ভার গিয়ে পড়েছে অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও জুন মালিয়ার ওপর। 

আগামী ৫ ডিসেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে হবে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান, এ আয়োজনের পর্দা নামবে ১২ ডিসেম্বর।

আয়োজকেরা জানিয়েছেন, সালমান খান, অনিল কাপুর, কমল হাসান, শত্রুঘ্ন সিন্হা, সোনাক্ষী সিন্হা, সৌরভ গাঙ্গুলি এবং মহেশ ভাটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে। উৎসবে শহরের ২৩টি প্রেক্ষাগৃহে ২১৯টি সিনেমা প্রদর্শিত হবে।

উৎসবের বিশেষ আয়োজনে থাকছে প্রয়াত চলচ্চিত্রকার মৃণাল সেনের সিনেমা। মৃণালের জন্মশতবার্ষিকী উপলক্ষে তার পরিচালিত কিছু সিনেমা দেখানো হবে উৎসবে। মৃণাল সেন এছাড়াও উৎসবে থাকছে দেব আনন্দ, মুকেশ, শৈলেন্দ্রের সিনেমা।   

আরও পড়ুন:

Also Read: কলকাতা চলচ্চিত্র উৎসবে ‘থিম সং’ গাইবেন অরিজিৎ

Also Read: কলকাতা চলচিত্র উৎসবে অতিথি তালিকায় নতুন মুখ