জয়ার ‘দশম অবতার’র ট্রেইলার প্রকাশ

কলকাতা শহরে একই ধরনের একটার পর একটা খুনের ঘটনা ঘটতে দেখা গেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2024, 07:56 PM
Updated : 16 Jan 2024, 07:56 PM

জয়া আহসান অভিনীত ক্রাইম থ্রিলার ‘দশম অবতার’র ট্রেইলার প্রকাশিত হয়েছে। সিনেমাটির নির্মাতা সৃজিত মুখার্জির জন্মদিন রোববার তা প্রকাশ পায়। দুর্গাপূজার আগে আগামী ১৯ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

‘দশম অবতার’কে ‘২২শে শ্রাবণ’ ও ‘ভিঞ্চি দা’ সিনেমার প্রিক্যুয়েলও বলা যেতে পারে। কারণ এ সিনেমায় প্রবীর চৌধুরী ও বিজয় পোদ্দার জুটি বেঁধেছেন। সিনেমায় যিশু সেনগুপ্তও থাকছেন।

তিন মিনিট ১৪ সেকেন্ডের ট্রেইলারে কলকাতা শহরে একই ধরনের একটার পর একটা খুনের ঘটনা ঘটতে দেখা গেছে। তিনটি খুনের পরেও যখন খুনিকে ধরতে পারছে না পুলিশ, তখন রহস্য উদ্ঘাটনের ভার গিয়ে পড়ে প্রবীর রায়চৌধুরীর উপর, যার সঙ্গী হন ইন্সপেক্টর পোদ্দার।

সেই সময় এক নারী অর্থাৎ জয়া খুনি সন্দেহে ‘বিষ্ণুর দশম অবতার’ দাবি করা এক ব্যক্তির সন্ধান নিয়ে আসেন। দশম অবতারের ভূমিকায় দেখা গেছে যিশু সেনগুপ্তকে। যিনি মনে করেন, পৃথিবীর জঞ্জাল সরাতে অল্প সময়ের জন্য পৃথিবীতে এসেছেন তিনি। তারপরই শুরু হয় রহস্য ঘেরা খুনের তদন্ত।

এক দশকেরও বেশি সময় পর ‘দশম অবতার’-এর মধ্যদিয়ে প্রবীর রায়চৌধুরী হয়ে ফিরলেন প্রসেনজিৎ। অভিনেতার মেজাজের ক্ষিপ্রতা পাল্টায়নি একটুকুও, এমনকি চলন-বলন রয়েছে আগের মতো। আর তার সঙ্গী ইন্সপেক্টর পোদ্দার অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য়ের মধ্যে দেখা মেলে দ্বিতীয় পুরুষের ‘খোকা’র ছায়া। যে চিকেন চাউমিন চিলি ফিশেই স্বচ্ছন্দে দিন পার করে দিতে পারে। সংবাদ সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)