অরিজিৎ সিংয়ের গান শুনতে গুনতে হবে ১৬ লাখ রুপি

পুনেতে এই শিল্পীর কনসার্টের এমন উচ্চ দর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2022, 02:38 PM
Updated : 27 Nov 2022, 02:38 PM

সময়ের সঙ্গে ভারতীয় সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের দরও বেড়েছে, সম্প্রতি তার অনুষ্ঠানের টিকেটের দাম এসেছে আলোচনায়; আগামী বছর পুনেতে এই শিল্পীর কনসার্টের টিকেটের সর্বোচ্চ দাম ধরা হয়েছে ১৬ লাখ রুপি।

টালিগঞ্জ ও বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসেবে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন অরিজিৎ। এই শিল্পীর একক লাইভ কনসার্টেও হুমড়ি খেয়ে পড়ে মানুষ।

আনন্দবাজার জানিয়েছে, অরিজিতের ‘দ্য মিলস’ কনসার্টে কয়েক ধরনের টিকেটের ব্যবস্থা রেখেছেন আয়োজকরা। আর সেই ধরন অনুযায়ী ঠিক হয়েছে দাম।

কনসার্ট হলের আসন সংখ্যা ৪০টি। আসন বিন্যাসের উপর ভিত্তি করে টিকেটের দামের তারতম্য রয়েছে। যেমন মঞ্চের কাছে প্রথম সারির আসনের টিকেটের দাম ১৬ লাখ রুপি। এরপরের দাম হল ১৪ লাখ টাকা এবং ১০ লাখ টাকায়ও টিকেট বুকিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে।

এছাড়া হলের বাইরেও বড় স্ক্রিনের ব্যবস্থা থাকবে, যেখানে অনুষ্ঠান দেখানো হবে। কেউ যদি দাঁড়িয়ে অনুষ্ঠান দেখতে চান, তাহলে তাকে ৯৯৯ রুপির টিকেট কাটতে হবে।

পুনের ওই কনসার্ট হলে প্রিমিয়াম লাউঞ্জে বসে অনুষ্ঠান দেখতে খাবার ও পানীয় নেওয়ার ব্যবস্থা থাকবে। তাই এমন উচ্চ দাম রাখা হয়েছে বলে জানায় ভারতীয় সংবাদ মাধ্যম।