দুঃসময়ে এক খুশির খবরে উচ্ছ্বসিত জ্যাকুলিন

সেরা গানের অস্কার মনোনয়ন পাওয়া এক সিনেমায় জ্যাকুলিনও অভিনয় করেছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2023, 03:57 PM
Updated : 25 Jan 2023, 03:57 PM

সময়টা খারাপই যাচ্ছে জ্যাকুলিন ফার্নান্দেজের; সুকেশকাণ্ডে জড়িয়েছেন মামলায়; নোরা ফাতেহির অভিযোগেও দাঁড়াতে হচ্ছে আদালতে; এই সময়ে একটি সুখবর পেলেন এই বলিউড তারকা। তাতে উচ্ছ্বাসের স্ফুরণ ঘটিয়েছেন।

অস্কারের ৯৫তম আসরে মনোনয়ন তালিকা মঙ্গলবার প্রকাশের পর ভারতীয়রা ‘আরআরআর এর নাটু নাটুর নাম দেখে উচ্ছ্বসিত হলেও তার মধ্যে আরেকটি নাম হয়েছে অভিনেত্রী জ্যাকুলিনের খুশির কারণ।

মনোনয়ন তালিকায় সেরা গানের মধ্যে নাম উঠেছে ‘টেল ইট লাইক আ ওম্যান’ সিনেমার ‘অ্যাপলাউজ’ গানটিও। এতে জ্যাকুলিনের খুশির কারণ এজন্য যে এই সিনেময় তিনিও একজন অভিনেত্রী। শ্রীলঙ্কা থেকে বলিউডে আসা এই অভিনেত্রী ‘টেল ইট লাইক আ ওম্যান’ এ দিব্যা চরিত্রে অভিনয় করেছেন।

লীনা যাদব পরিচালিত নারীদের ক্ষমতায়ন এবং অনুপ্রেরণামূলক গল্প ‘টেল ইট অল লাইক এ ওম্যান’ এর গানটি গেয়েছেন ডায়ান ওয়ারেন।

জ্যাকুলিন ইন্সটাগ্রামে সুখবরটি প্রকাশ করে লিখেছেন, “ভাষা হারিয়ে ফেলেছি। অস্কারে মনোনীত হওয়ায় ডায়ান ওয়ারেন ও সোফিয়া কারসনকে অভিনন্দন জানাচ্ছি। আমাদের গর্বিত করে তোলার জন্য অসংখ্য ধন্যবাদ। এমন অসাধারণ শিল্পীদের সাথে সুন্দর সিনেমাটির অংশ হতে পারা ভীষণ আনন্দের।”

সেরা গানের লড়াইয়ে ‘অ্যাপলাউজ’কে লড়তে হবে নাটু নাটুর সঙ্গে। তবে নাটু নাটুর জন্যও মুভ কামনা জানিয়েছেন জ্যাকুলিন।

“অস্কারে মনোনয়নের জন্য ‘আরআরআর’ টিমকে অনেক সাধুবাদ জানাই। দলের অন্যান্য সদস্য এবং মনোনীতদের জন্য অফুরান শুভেচ্ছা ও ভালোবাসা রইল।”

‘টেল ইট অল লাইক এ ওম্যান’ সিনেমাটিতে জ্যাকুলিন ছাড়াও রয়েছেন ইভা লঙ্গোরিয়া, কারা ডেলিভিগনে, মার্সিয়া গে হার্ডেন ও জেনিফার হাডসন।

জ্যাকুলিনকে সর্বশেষ ‘রাম সেতু’ এবং ‘সার্কাস’ সিনেমায় দেখা গেছে।

২০০ কোটি রুপি পাচারের মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ফেঁসে যাওয়া জ্যাকুলিন এখন জামিনে মুক্ত রয়েছেন। নোরা ফাতেহির মানহানির মামলায়ও বিচারের মুখোমুখি তিনি।

Also Read: সুকেশ চন্দ্রশেখরের অর্থ পাচারে ফাঁসলেন জ্যাকুলিন

Also Read: জ্যাকুলিনের কাছ থেকে সুকেশকে ভাগিয়ে নিতে চেয়েছিলেন নোরা?

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক