‘দীপ্ত’ সম্মাননা পেলেন আবুল হায়াত

এছাড়া ১৯টি বিভাগে দেওয়া হয়েছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2022, 04:39 AM
Updated : 19 Nov 2022, 04:39 AM

দীপ্ত টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে দ্বিতীয়বারের মতো দেওয়া হয়েছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২২’ এবং প্রথমবারের মতো দেওয়া হয়েছে ‘আজীবন সম্মাননা’।
অভিনেতা আবুল হায়াত ‘দীপ্ত অ্যাওয়ার্ড আজীবন সম্মাননা ২০২২’ এ ভূষিত হয়েছেন।

এছাড়া ১৯টি বিভাগে দেওয়া হয়েছে ‘দীপ্ত অ্যাওয়ার্ড’। দীপ্ত অ্যাওয়ার্ড পেয়েছেন জোভান, সাবিলা নূর, শতাব্দী ওয়াদুদ, নাদিয়া আহমেদ, আজিজুল হাকিম, স্বর্ণলতা, সাফানা নমনি, জিয়াউল ফারুক অপূর্ব, তাসনিয়া ফারিণ, বিদ্যা সিনহা সাহা মিম, দীপক সুমন, জয়শ্রী মজুমদার লতা, মোর্শেদ সিদ্দিকী মরু, নাহিদ আখতার ও দিলারা হানিফ পূর্ণিমা।

দীপ্ত টিভি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত এক বছরে দীপ্ত টেলিভিশনে প্রচারিত একক ও ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল ও দীপ্ত ডিজিটাল প্ল্যাটফর্মে আলোচিত একক নাটকগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

শুক্রবার সন্ধ্যা ৭টায় এই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন শখ, দীঘি, চাঁদনী, নিশা, উপমা ও সমিত। কোরিওগ্রাফিতে ছিলেন আসাদ খান। ছিলো ব্যান্ডদল অবসিকিউর ও পার্থিব এর পরিবেশনা।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন রুহানি সালসাবিল লাবণ্য ও রাফসান সাবাব। অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র। দীপ্ত টিভিতে সরাসরি সম্প্রচার করা হয় অনুষ্ঠানটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক